এবার গুগল ম্যাপের সাহায্যে খাবার অর্ডার করুন

0
280

গুগল তাদের সমস্ত বেসিক অ্যাপ আপগ্রেড করার পরিকল্পনা নিয়েছে। এই আপগ্রেডের পর গুগলের বেসিক অ্যাপগুলো আরো বেশি ইউজার ফ্রেন্ডলি হবে। কয়েকমাসের মধ্যেই আপনি Google Search, Maps, Assistant এর মাধ্যমে খাবার অর্ডার করতে পারবেন। গুগল এই সমস্ত অ্যাপে “Order Online” বাটন যুক্ত করেছে। গুগল তাদের ব্লগ পোস্টে লিখেছে, এবার থেকে Google Search, Maps, Assistant এর মাধ্যমে খাবার অর্ডার করা যাবে। যদিও এই পরিষেবা এখন কেবল আমেরিকার জন্য উপলব্ধ। গুগল এর জন্য আমেরিকার কিছু রেস্টুরেন্টের সাথে হাত মিলিয়েছে।

এই ভাবে করতে পারবেন খাবার অর্ডার :

আপনি যদি খাবার অর্ডার করতে চান তবে আপনাকে প্রথমে ডেলিভারি ও পিক আপ লোকেশন দিতে হবে। এরপর আপনি যে খাবার অর্ডার করতে চান সেটি সিলেক্ট করতে পারবেন। এবার আপনি Google Pay এর মাধ্যমে পে করতে পারবেন। গুগল যদিও তাদের ব্লগ পোস্টে এটা পরিষ্কার করেনি যে Google Assistant স্মার্ট হোম ও স্মার্ট ডিসপ্লের জন্য এই পরিষেবা উপলব্ধ হবে কিনা।

পুনরায় পুরানো অর্ডার করতে পারবেন :

গুগল অ্যাপের মাধ্যমে এই সেবা ব্যবহার করে ব্যবহারকারীরা তাদের আগের অর্ডারটি পুনরায় করতে পারবেন । এর জন্য, ব্যবহারকারীকে অনলাইনে অর্ডারে গিয়ে এবং রিপিট অর্ডার অপশনে ক্লিক করতে হবে।

Google pay :

গুগলের UPI নির্ভরযোগ্য অ্যাপ ” Google pay ” এর মাধ্যমে মোবাইল রিচার্জ ও বিল পেমেন্ট করলে আপনি পেতে পারেন, দারুন ক্যাশব্যাকের সুবিধা । এখানে প্রতি পেমেন্টের পর পাওয়া যাবে, একটি অথবা একাধিক স্ক্র্যাচ কার্ড । এই স্ক্র্যাচ কার্ড স্ক্র্যাচ করলেই পাওয়া যাবে ক্যাশব্যাক । এখানে প্রতিটা রিচার্জ ও বিল পেমেন্ট এর পর ক্যাশব্যাক পেয়ে যাবেন । Google pay তে অ্যাকাউন্ট বানানোর জন্য আপনার স্মার্টফোনে ব্যবহৃত ইমেল আইডিটা ও গুগল অ্যাকাউন্ট ব্যাবহার করতে পারেন । এরপর আপনাকে google pay এর অ্যাকাউন্ট এর সাথে আপনার ব্যাংক অ্যাকাউন্ট লিংক করতে হবে । যেকোনো রিচার্জ বা বিল পেমেন্ট এর টাকা সরাসরি আপনার ব্যাংক অ্যাকাউন্ট থেকে কেটে নেওয়া হবে। Google pay তে আপনি যে ক্যাশব্যাক পাবেন তা সরাসরি আপনার ব্যাংক অ্যাকাউন্টে জমা হবে ।

পড়ুন : গুগল পে থেকে ফোনপে, এই অ্যাপগুলোয় পাবেন ক্যাশব্যাক

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের ফেসবুক পেজে যুক্ত হোন – এখানে ক্লিক করুন