কম দামে 10000mAh ব্যাটারির ইনবিল্ট কেবল পাওয়ার ব্যাঙ্ক লঞ্চ হলো

0
517

পেবল ভারতে তাদের নতুন শক্তিশালী পাওয়ার ব্যাঙ্ক ‘ACE 10000mAh’ লঞ্চ করলো। পেবলের এই পাওয়ার ব্যাঙ্ক কালো+লাল ও সাদা+লাল রঙে পাওয়া যাবে। কোম্পানি জানিয়েছে এই পাওয়ার ব্যাঙ্ক রিটেল স্টোর ছাড়াও ই-কমার্স সাইটে পাওয়া যাবে। আসুন এর ফিচার জেনে নেই।

এই পাওয়ার ব্যাঙ্ক বিল্ট কেবলের সাথে লঞ্চ হয়েছে। এর ডান ও বাম দিকে বিল্ট ইন মাইক্রো ইউএসবি কেবল ও বিল্ট ইন টাইপ সি কেবল দেওয়া হয়েছে। অর্থাৎ আপনাকে আলাদাভাবে কেবল লাগানোর দরকার নেই। আপনি এর সাহায্যে দুটি স্মার্টফোন চার্জ করতে পারবেন। এই পাওয়ার ব্যাঙ্কে ফাস্ট চার্জ সাপোর্ট করবে।

এই পাওয়ার ব্যাঙ্কে গ্রেড A+ হাই ডেন্সিটি 10000mAh লিথিয়াম পলিমার ব্যাটারি ও টাইপ সি ইনপুট পোর্ট পাবেন। আবার কোম্পানির তরফ থেকে 6 মাসের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি দেওয়া হবে। এছাড়াও অন্যান্য পাওয়ার ব্যাঙ্কের মতো এতেও ক্যাপাসিটি LED ইনডিকেটর পাওয়া যাবে। কোম্পানি দাবি করেছে এতে অ্যাডভান্স 10-ওয়ে সার্কিট প্রটেকশন সিস্টেম সাপোর্ট করবে। এরফলে ওভার চার্জিং বা শর্ট সার্কিটে পাওয়ার ব্যাঙ্কের ক্ষতি হবেনা।

ACE 10000mAh পাওয়ার ব্যাঙ্ক যথেষ্ট স্লিম এবং এটি বহন করাও খুব সহজ। এটির সাহায্যে iPhone 7 3.5 ঘন্টায়, iPhoneX 2.3 ঘন্টায় এবং Mi A1 2.2 ঘন্টায় ফুল চার্জ করা সম্ভব। এই পাওয়ার ব্যাঙ্কের দাম 1,499 টাকা।

পড়ুন : ভারতে এলো শাওমি-র নতুন সানগ্লাস, কম দামে অনেক কাজ

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের ফেসবুক পেজে যুক্ত হোন – এখানে ক্লিক করুন