Airtel 4G Hotspot ডিভাইসের সাথে ফ্রি পান 126 জিবি ডাটা

0
667

এয়ারটেল তাদের 4G Hotspot ডিভাইসের সাথে প্রিপেড ও পোস্টপেড গ্রাহকদের জন্য নতুন অফার আনলো। এই অফারে গ্রাহকরা বিনামূল্যে 126 জিবি ডাটা পাবে। এরআগে Airtel তাদের প্রিপেড গ্রাহকদের জন্য 4G Hotspot ডিভাইসের সাথে 399 টাকার প্ল্যান অফার করছিলো।

এখন 4G Hotspot ডিভাইসের সাথে পোস্টপেড গ্রাহকরাও বিনামূল্যে ডাটা পাবে। এই অফারে গ্রাহকরা বিনামূল্যে মাসে 50 জিবি ডাটা পাবে। সংশোধনীও এই প্ল্যানে গ্রাহকদেরকে আরো বেশি ভ্যালিডিটি ও ডাটা দেওয়া হবে। আসুন এই অফার সম্পর্কে জেনে নেই।

পোস্টপেড গ্রাহকদের জন্য অফার :

Airtel 4G Hotspot ডিভাইসের সাথে পোস্টপেড সিম ব্যবহার করলে গ্রাহকরা একমাস বিনামূল্যে 75 জিবি ডাটা পাবে। আপনার নির্দিষ্ট ডাটা শেষ হয়ে গেলে 80kbps স্পিডে আনলিমিটেড ডাটার সুবিধা ভোগ করবেন। এই ডিভাইসের সাথে আপনি স্মার্টফোন, ট্যাব, ল্যাপটপ প্রভৃতি কানেক্ট করতে পারবেন।

প্রিপেড গ্রাহকদের জন্য অফার :

এই অফারের সুবিধা নিতে হলে গ্রাহককে একটি Airtel 4G Hotspot এয়ারটেল স্টোর থেকে অনলাইনে কিনতে হবে। যার মূল্য হবে 1,500 টাকা। Airtel 4G Hotspot ডিভাইস কেনার পর গ্রাহককে পোস্টপেড বা প্রিপেড কানেকশন নিতে হবে।

এরপর আপনি যদি 399 টাকার প্ল্যান ববেছে নেন তবে 84 দিনের ভ্যালিডিটির সাথে 126 জিবি ডাটা পাবেন। এই প্ল্যানে আপনি প্রতিদিন 1.5 জিবি ইন্টারনেট ডাটা পাবেন। নির্দিষ্ট ডাটা শেষ হয়ে গেলে 80kbps স্পিডে আনলিমিটেড ডাটার সুবিধা ভোগ করবেন।

পড়ুন : জিও-র সামনে আবার মুখ থুবড়ে পড়লো এয়ারটেল ও ভোডাফোন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের ফেসবুক পেজে যুক্ত হোন – এখানে ক্লিক করুন