12 জিবি র‌্যামের সাথে Xiaomi Black Shark 2 ভারতে লঞ্চ, জানুন দাম ও ফিচার

0
905

চীনা স্মার্টফোন কোম্পানি শাওমি, Redmi, Poco, Mi সিরিজের পর ভারতে Black Shark সিরিজের ফোন লঞ্চ করলো। Black Shark সিরিজের ফোনগুলো গেমিং সেন্ট্রিক স্মার্টফোন হবে বলে জানা গেছে। আজ কোম্পানি 12 জিবি র‌্যামের সাথে এই সিরিজের প্রথম ফোন Xiaomi Black Shark 2 লঞ্চ করেছে।

পাবজি বা ফোর্টনাইট -র মতো গেম খেলার সময় যাতে ফোনটি গরম না হয়ে যায় ,সেইজন্য এতে লিকুইড কুলিং সিস্টেম ব্যবহার করা হয়েছে। এছাড়াও এই ফোনে পাবেন ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, এইচডিআর গেম ভিজুয়াল এফেক্ট,সুপার থিয়েটার মোড । আসুন এই ফোনের স্পেসিফিকেশন ও দাম জেনে নেই।

Xiaomi Black Shark 2 ফিচার :

শাওমি ব্ল্যাক সার্ক 2 গেমিং ফোনটি 6.39 ইঞ্চি এইচডি প্লাস এমোলেড ডিসপ্লের সাথে লঞ্চ হয়েছে। এই ফোনে স্ন্যাপড্রাগন 855 প্রসেসর, এড্রেনো 640 GPU ও 6/12 জিবি র‌্যাম আছে। স্টোরেজের কথা বললে এতে পাবেন 128 / 256 জিবি ইন্টারনাল স্টোরেজ। ফোনটিতে অপারেটিং সিস্টেম হিসেবে আছে অ্যান্ড্রয়েড 9 পাই।

ক্যামেরার কথা বললে এই ফোনে 48+12 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ও 20 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। রিয়ার ক্যামেরার সাথে 2x অপটিক্যাল জুম সাপোর্ট করে। Black Shark ডিভাইসে আপনারা ব্ল্যাক শার্ক গেমপ্যাড 2.0 ব্যবহার করতে পারবেন। এই নতুন ব্ল্যাক শার্ক গেমপ্যাড 2.0 এর রয়েছে দুটি অংশ। এই গেমপ্যাডটি আপনারা শাওমি এর অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে কিনতে পারেন।

ফোনটিতে আছে 4,000 এমএএইচ এর ব্যাটারি এবং ডুয়াল পাইপ লিকুইড কুলিং ব্যবস্থা। শাওমি তার Mi 9 এ 27 ওয়াট ফাস্ট চার্জিং ব্যবস্থা নিয়ে এসেছিল। Black Shark 2 তেও ওই একই ব্যবস্থা দেওয়া হয়েছে।

Xiaomi Black Shark 2 দাম :

এই ফোনের 6 জিবি + 128 জিবি ভ্যারিয়েন্টের দাম 39,999 টাকা আবার 12+256 জিবি ভ্যারিয়েন্টের দাম 49,999 ।

পড়ুন : Redmi 7A vs Redmi 6A: এই দুটি ফোনের কোনটি ভালো

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের ফেসবুক পেজে যুক্ত হোন – এখানে ক্লিক করুন