এই বছরে স্মার্টফোন কোম্পানিগুলো ক্যামেরা ফিচারের দিকে বিশেষ নজর দিচ্ছে। এইমুহূর্তে যেমন 48 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ট্রেন্ড চলছে, তেমনি 32 মেগাপিক্সেল সেলফি ক্যামেরার কয়েকটি ফোন বাজারে লঞ্চ করেছে। এই ফোনগুলোর মধ্যে সবচেয়ে কম দামে লঞ্চ হয়েছে Infinix S4 । আপনি যদি বাজেট রেঞ্জে কোনো ভালো ফোন খোঁজ করেন তবে আজ সেই সুযোগ পূরণ করতে পারবেন। আজ ফ্লিপকার্টে দুপুর 12 টা থেকে এই ফোনের সেল শুরু হবে। Infinix S4 ফোনে আপনি শক্তিশালী 4000mAh ব্যাটারি পাবেন।

Infinix S4 দাম ও অফার :

Infinix S4 এর একটি ভ্যারিয়েন্ট ভারতে লঞ্চ করা হয়েছে। এই ফোনের 3 জিবি র‌্যাম ও 32 জিবি স্টোরেজের দাম 8,999 টাকা। এই ফোনের সাথে নো কস্ট ইএমআই অফার দেওয়া হবে। এছাড়া এক্সিস ব্যাংক বাজ ক্রেডিট কার্ড গ্রাহকরা 5%  ছাড় পাবে।

Infinix S4 ফিচার :

অ্যান্ড্রয়েড 9 পাই-এর সাথে আসা এই ফোনে 6.26 ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে আছে। ফোনের সামনে ডিউড্রপ নচ পাওয়া যাবে। প্রসেসরের কথা বললে এই ফোনে মিডিয়াটেক হেলিও P22 Cortex A53 চিপসেট প্রসেসর এবং সাথে PowerVR GE8320 GPU দেওয়া হয়েছে। এছাড়াও এতে আছে 3 জিবি র‌্যাম ও 32 জিবি স্টোরেজ। সেক্যুরিটির জন্য এই ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার পাওয়া যাবে।

ক্যামেরার কথা বললে এতে তিনটি রিয়ার ক্যামেরা আছে। যেগুলো হলো 13 মেগাপিক্সেল,আলট্রা ওয়াইড সেন্সরের সাথে 8 মেগাপিক্সেল এবং ডেপ্থ সেন্সরের সাথে 2 মেগাপিক্সেল। রিয়ার ক্যামেরার সাথে AI বিউটি ও বোকেহ মোড দেওয়া হয়েছে। এই ফোনে পাবেন 4000mAh ব্যাটারি।

পড়ুন : দশ হাজার টাকা দাম কমলো ভিভো, অপো ও আসুস-এর এই ফোনগুলোর

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের ফেসবুক পেজে যুক্ত হোন – এখানে ক্লিক করুন