Oppo Reno দুর্দান্ত ক্যামেরা ও শক্তিশালী ব্যাটারির সাথে ভারতে এলো

0
383

চীনা স্মার্টফোন নির্মাতা কোম্পানি অপো সম্প্রতি নিয়ে এলো তাদের নতুন স্মার্টফোন সিরিজ Reno। এই সিরিজের দুটি ফোন আপাতত লঞ্চ করা হয়েছে। এর মধ্যে Oppo Reno ফোনটির মধ্যে থাকা প্যানোরামিক অ্যামোলেড ডিসপ্লে এবং 48 মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা আপনার মন কাড়তে বাধ্য। আজ আমরা Oppo Reno ফোন দুটির আরো কিছু স্পেসিফিকেশন এবং দামের ব্যাপারে কথা বলব।

Oppo Reno স্পেসিফিকেশন ও ক্যামেরা:

Oppo Reno তে আপনারা পেয়ে যাচ্ছেন 6.4 ইঞ্চি ফুল এইচডি প্লাস প্যানোরামিক অ্যামোলেড ডিসপ্লে। ফোনটির স্ক্রীন টু বডি রেশিও 93.1 রাখা হয়েছে। এই ফোনটির স্ক্রীনটিতে আপনারা গরিলা গ্লাসের প্রোটেকশন পেয়ে যাচ্ছেন। অপোর তরফ থেকে দাবি জানানো হয়েছে এই ডিসপ্লেটি TUV Rhineland সার্টিফিকেশন পেয়েছে। ফোনটি চলবে স্ন্যাপড্রাগণ 710 প্রসেসরের ওপর। এই ফোনটির সর্বোচ্চ মডেলটিতে আপনারা পাবেন 8 জিবি র‍্যাম এবং 128 জিবি ইন্টারনাল স্টোরেজ। এই স্টোরেজ আপনারা মেমোরি কার্ডের মাধ্যমে বাড়াতে পারেন।

ক্যামেরার কথা বলতে গেলে ফোনটিতে রয়েছে ডুয়েল রিয়ার ক্যামেরা যার প্রধানটি 48 মেগাপিক্সেলের। এবং রয়েছে একটি সাইড বিংগ সেলফি ক্যামেরা 16 মেগাপিক্সেলের। এই ক্যামেরাগুলিতে সোনির IMX586 সেন্সর ব্যবহার করা হয়েছে। এই ফোনটির ক্যামেরাতেও আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স এবং পাঁচটি পোর্ট্রেট মোড দেওয়া রয়েছে।

Oppo Reno এ আপনারা ইউএসবি টাইপ সি, ওয়াইফাই, ব্লুটুথ সহ সমস্ত কানেক্টিভিটি ফিচার পেয়ে যাবেন। এই ফোনে 3,765 এমএএইচ এর ব্যাটারি ব্যবহার করা হয়েছে। এই ফোনে অপো 3.0 VOOC ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

দাম:

Oppo Reno এর 8 জিবি মডেলটির দাম হবে 32,990 টাকা। আগামী কিছুদিনের মধ্যেই ফ্লিপকার্ট এই এই ফোনের বিক্রি শুরু হতে চলেছে।

পড়ুন : 8 জিবি র‍্যাম ও 10X জুমের সাথে ভারতে লঞ্চ হলো Oppo Reno 10X

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের ফেসবুক পেজে যুক্ত হোন – এখানে ক্লিক করুন