মাত্র 49 টাকায় 32MP ফ্রন্ট ক্যামেরা ফোন কেনার সুযোগ, পড়ুন অফার সম্পর্কে

0
821

ভারতের স্মার্টফোন মার্কেটে কয়েকদিন আগেই Inifnix S4 লঞ্চ করা হয়েছিল। এই ফোনের দাম 8,999 টাকা। ইনিফনিক্স এস 4 ফোনের মুখ্য ফিচার 32 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। এই ফোনের প্রথম সেল অনুষ্ঠিত হয়েছিল 28 মে। যদি আপনি এই ফোনটি কিনতে চান তবে আজ সেই সুযোগ পাবেন। আজ ই-কমার্স সাইট ফ্লিপকার্টে দুপুর 12 টা থেকে এই ফোনের সেল শুরু হবে। এই ফোনের সাথে অনেক অফার দেওয়া হচ্ছে। আসুন ফোনটির ফিচার ও অফার সম্পর্কে জানি।

Infinix S4 ফিচার :

অ্যান্ড্রয়েড 9 পাই-এর সাথে আসা এই ফোনে 6.26 ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে আছে। ফোনের সামনে ডিউড্রপ নচ পাওয়া যাবে। প্রসেসরের কথা বললে এই ফোনে মিডিয়াটেক হেলিও P22 Cortex A53 চিপসেট প্রসেসর এবং সাথে PowerVR GE8320 GPU দেওয়া হয়েছে। এছাড়াও এতে আছে 3 জিবি র‌্যাম ও 32 জিবি স্টোরেজ। সেক্যুরিটির জন্য এই ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক ফিচার পাওয়া যাবে।

ক্যামেরার কথা বললে এতে তিনটি রিয়ার ক্যামেরা আছে। যেগুলো হলো 13 মেগাপিক্সেল,আলট্রা ওয়াইড সেন্সরের সাথে 8 মেগাপিক্সেল এবং ডেপ্থ সেন্সরের সাথে 2 মেগাপিক্সেল। রিয়ার ক্যামেরার সাথে AI বিউটি ও বোকেহ মোড দেওয়া হয়েছে। এই ফোনে পাবেন 4000mAh ব্যাটারি।

Infinix S4 দাম ও অফার :

এই ফোনটির একটি ভ্যারিয়েন্ট ভারতে লঞ্চ করা হয়েছে। ফোনটি 3 জিবি র‌্যাম ও 32 জিবি স্টোরেজ বিকল্পে পাওয়া যাবে। এই ফোনটি কালো, নীল ও সোনালী রঙে পাওয়া যাবে। এই ফোনটির উপর 8,950 টাকা এক্সচেঞ্জ অফার দেওয়া হচ্ছে। অর্থাৎ আপনি পুরানো ফোন বদলে মাত্র 49 টাকা দিয়ে ফোনটি কিনতে পারবেন। এরসাথে NO Cost EMI এর সুবিধাও পাওয়া যাবে। আবার এক্সিস ব্যাংক ক্রেডিট বা ডেবিট কার্ড গ্রাহকরা 5% ছাড় পাবে।

পড়ুন : 3,000 টাকা দাম কমলো 5000mAh ব্যাটারির Motorola One Power ফোনের

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের ফেসবুক পেজে যুক্ত হোন – এখানে ক্লিক করুন