5G ফিচারের সাথে Moto Z4 লঞ্চ হলো, জেনে নিন দাম

0
899

মটোরোলা তাদের নতুন ফ্ল্যাগশিপ ফোন Moto Z4 লঞ্চ করলো। এই ফোনে 48 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ও 25 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে । প্রসঙ্গত লঞ্চের আগেই এই ফোনটি আমাজান থেকে বিক্রি হয়। এরপর ভুল বুঝতে পেরে আমাজন পরে সাইট থেকে Moto Z4 কে সরিয়ে ফেলে। এই ফোনে 5G mod সাপোর্ট ও দেওয়া হয়েছে । আসুন এই ফোনটির ফিচার ও দাম জেনে নেই।

Moto Z4 ফিচার :

এই ফোনে 6.4 ইঞ্চি ম্যাক্স ভিশন ফুল এইচডি প্লাস OLED ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ফোনের সামনে পাবেন ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। Moto Z4 ফোনের প্রসেসর, র‌্যাম ও স্টোরেজের কথা বললে এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন 675 প্রসেসর, 4 জিবি র‌্যাম ও 128 জিবি ইন্টারনাল স্টোরেজ পাওয়া যাবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ 512 জিবি পর্যন্ত বাড়াতে পারবেন।

ফটোগ্রাফির জন্য এই ফোনে 48 মেগাপিক্সেলের সাথে 12 মেগাপিক্সেল ( অ্যাপারচার f/1.7)  ক্যামেরা আছে। আপনাকে জানিয়ে রাখি রিয়ার ক্যামেরায় কোয়াড পিক্সেল টেকনোলজি, OIS, PDAF এর মতো অত্যাধুনিক ক্যামেরা ফিচার দেওয়া হয়েছে। আবার সেলফির জন্য 25 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে। কম আলোয় কোয়াড পিক্সেল টেকনোলজির দ্বারা ফ্রন্ট ক্যামেরা 6.25 মেগাপিক্সেল ব্যবহার করে। অ্যান্ড্রয়েড 9 পাইয়ের সাথে আসা এই ফোনে 3,600 এমএএইচ ব্যাটারি আছে। এই ফোনে 15W টার্বো চার্জিং প্রযুক্তি ব্যবহার করা হয়েছে।

Moto Z4 দাম :

শুরুতেই বলেছি এটি একটি ফ্ল্যাগশিপ ফোন। এই ফোনটির ভারতে দাম এখনো জানা যায়নি। আমেরিকায় এই ফোনের মূল্য 499 ডলার, যা প্রায় 34,000 টাকা।

পড়ুন : 649 টাকায় কিনুন 7,999 টাকার Realme C2, এক্সচেঞ্জ অফারের ওঠান লাভ

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের ফেসবুক পেজে যুক্ত হোন – এখানে ক্লিক করুন