প্রতিদিন জিতুন বাম্পার প্রাইজ, এয়ারটেল আনলো ক্রিকেট বোনাঞ্জা কনটেস্ট

0
461

টেলিকম কোম্পানি এয়ারটেল তাদের এয়ারটেল থ্যাংকস কাস্টমার স্কিম ফের একবার নিয়ে আসলো। এই স্কিমের লাভ এয়ারটেল প্রিপেড ও পোস্টপেড গ্রাহক উভয় ওঠাতে পারবে । শুধু তাই নয় এয়ারটেল গ্রাহক না হয়েও আপনি এই স্কিমের ফায়দা তুলতে পারেন। এখানে ICC Cricket World Cup উপলক্ষ্যে আকর্ষণীয় পুরস্কার জেতার সুযোগ আছে। ক্রিকেটের এই মরসুমে সমস্ত টেলিকম কোম্পানি কোনো না কোনো অফার আনার চেষ্টায় করছে। এয়ারটেলও সেইজন্য আসন্ন ওয়ার্ল্ড কাপে উপলক্ষে Airtel Cricket Bonanza Contest নিয়ে আসলো। আসুন এই স্কিম সম্পর্কে বিস্তারিত জেনে নেই।

Airtel Cricket Bonanza Contest বিস্তারিত :

এয়ারটেল তাদের সমস্ত গ্রাহকদের জন্য Airtel Thanks app নতুন ভাবে সাজিয়েছে। নতুন এই অ্যাপে এখন Cricket Bonanza Contest দেখতে পাওয়া যাবে। এখানে লগ ইন করে গ্রাহকদের ক্রিকেট ওয়ার্ল্ড কাপ ম্যাচ শুরুর আগে অনুমান করতে হবে। এয়ারটেল ঘোষণা করেছে গ্রাহকরা প্রতিদিন ম্যাচ শেষে পুরস্কার জেতার সুযোগ পাবে। এছাড়াও প্রতি ম্যাচ শেষে একটি লাকি ড্রয়ের মাধ্যমে 100 জনকে বিজয়ী ঘোষণা করা হবে।

নতুন অ্যাপে লিডার বোর্ড ও যুক্ত করা হয়েছে। এখানে সবচেয়ে কে বেশি পয়েন্ট সংগ্রহ করলো তা দেখা যাবে। কোম্পানির তরফে জানানো হয়েছে সবচেয়ে বেশি পয়েন্টের ভিত্তিতে লাকি ড্রয়ের মাধ্যমে দশ বিজেতাকে বাম্পার প্রাইজ দেওয়া হবে। তবে মনে রাখবেন এয়ারটেল থ্যাংকস অ্যাপে এই কনটেস্ট প্রতিদিন 6 AM থেকে 2 PM পর্যন্ত চলবে।

এয়ারটেল ক্রিকেট বোনাঞ্জা কনটেস্টে কিভাবে অংশগ্রহণ করবেন :

যদি আপনি ক্রিকেট ভালোবাসেন এবং বিভিন্ন দল সম্পর্কে খোঁজ খবর রাখেন তবে পুরস্কার জিতে নিতে পারবেন । এই কনটেস্টে অংশগ্রহণ করতে হলে আপনাকে #AirtelThanks app ডাউনলোড করতে হবে। এরপর কনটেস্টে ট্যাপ করে Play Now বাটনে ক্লিক করতে হবে। এরপর আপনি যে ম্যাচ সম্পর্কে অনুমান করতে চান সেখানে ক্লিক করতে হবে।

পড়ুন : মাত্র 379 টাকায় কিনুন 899 টাকার ওয়্যারলেস এয়ারফোন, সুযোগ হাতছাড়া করবেন না

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের ফেসবুক পেজে যুক্ত হোন – এখানে ক্লিক করুন