ভোডাফোন আনলো সস্তা প্ল্যান, আনলিমিটেড কলের সাথে রোজ 2 জিবি ডাটা ও আরো অনেক কিছু

0
937

জিও-র সাথে লড়াইয়ে টিকে থাকতে প্রত্যেকটি টেলিকম কোম্পানি নতুন নতুন প্ল্যান এনে গ্রাহক ধরতে চেষ্টা করছে। এবার ভারতের বৃহত্তম টেলিকম কোম্পানি ভোডাফোন তাদের গ্রাহকদের জন্য নতুন একটি প্ল্যান আনলো। তবে নতুন এই প্ল্যানটি কেবল প্রিপেড গ্রাহকদের জন্য। ভোডাফোনের এই প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলের সাথে প্রতিদিন 2 জিবি ডাটা পাওয়া যাবে। এই প্ল্যানের বৈধতা 28 দিন। আসুন ভোডাফোনের নতুন প্ল্যান সম্পর্কে জেনে নেই।

Vodafone 229 টাকার প্ল্যান :

ভোডাফোনের এই মাসিক প্ল্যানের মূল্য 229 টাকা। এই প্ল্যানে লোকাল, এসটিডি এবং রোমিংয়ের সময় আনলিমিটেড ভয়েস কলের সুবিধা পাওয়া যাবে। এছাড়াও রোজ 2 জিবি ডাটা সহ মোট 56 জিবি ডাটা দেওয়া হবে। আবার গ্রাহকরা প্রতিদিন 100টি এসএমএস পাবে। ভোডাফোন জানিয়েছে যে সব গ্রাহক এই প্ল্যানে রিচার্জ করবে তাদেরকে ভোডাফোন প্লে অ্যাপের সুবিধা দেওয়া হবে। অর্থাৎ আপনি বিনামূল্যেই লাইভ টিভি ও সিনেমা দেখতে পাবেন।

এর আগে ভোডাফোন 255 টাকার প্ল্যান এনেছিল। যেটিকে 229 টাকার প্ল্যান আনার পর বন্ধ করে দেওয়া হলো। 255 টাকার প্ল্যানে একই সুবিধা গ্রাহকদের দেওয়া হতো। কয়েকমাস আগে ভোডাফোন 16 টাকার একটি জনপ্রিয় প্ল্যান লঞ্চ করেছিল।

এই প্ল্যানটির নাম দেওয়া হয়েছে Filmy Recharge । এই প্ল্যানে গ্রাহকরা ১ জিবি ডেটা পাবে যার বৈধতা ২৪ ঘন্টা।এই প্যাকটি তাদের জন্য আনা হয়েছে যারা দিনের বেশির ভাগ সময় সিনেমা বা ভিডিও দেখে। যদিও এই প্ল্যানে কোনো এসএমএস বা কল করা যাবেনা। আবার আপনার ফোনে কোনো প্ল্যান সক্রিয় থাকলে এটি কাজ করবেনা।

পড়ুন : প্রতিদিন জিতুন বাম্পার প্রাইজ, এয়ারটেল আনলো ক্রিকেট বোনাঞ্জা কনটেস্ট

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের ফেসবুক পেজে যুক্ত হোন – এখানে ক্লিক করুন