ফ্লিপকার্ট আনলো ধামাকা সেল, 1 টাকায় কিনুন স্মার্টফোন থেকে ল্যাপটপ

0
2620

ই-কমার্স সাইট ফ্লিপকার্ট আরও একটি সেলের কথা ঘোষণা করলো যেটি শুরু হয়েছে গতকাল থেকে। জুন মাসের ৩ তারিখ পর্যন্ত ফ্লিপকার্ট এর এই সেলের নাম ফ্লিপকার্ট ডেজ সেল । এবং এই তিন দিনের সেলে বড়ো মাপের ছাড় থাকবে ইলেকট্রনিক্স, গ্যাজেটস ইত্যাদি ক্যাটাগরির ওপর। এই সেলের জন্য এক্সিস ব্যাঙ্ক এর সাথে গাঁটছড়া বেঁধেছে এই বিখ্যাত ই – কমার্স সাইটটি। ডেবিট কার্ড ও ক্রেডিট কার্ড সহযোগে কেনা কাটা করলে মিলবে তাৎক্ষণিক ১০% ছাড়ের সুবিধা। এমনকি EMI এর ক্ষেত্রেও এই একই ছাড় থাকবে। ফ্লিপকার্ট এর তরফ থেকে বলা হয়েছে যে হেডফোন,পাওয়ার ব্যাঙ্ক,ল্যাপটপ ,মোবাইল কেস ইত্যাদি সামগ্রীর ওপর ৮০% ছাড় থাকবে। 2019 সালে এটি তৃতীয় ফ্লিপকার্ট সেল।

ফ্লিপকার্ট এর দেওয়া তথ্য অনুযায়ী ইলেকট্রনিক্স সামগ্রীর ওপর ৮০% ছাড় থাকবে । JBL, Sony প্রভৃতি কোম্পানির হেডফোন, স্পিকার ইত্যাদিতে ছাড় থাকবে ৭০% পর্যন্ত। এছাড়াও এই সেলে HP, Acer ইত্যাদি কোম্পানির ল্যাপটপে সেল চালু হবে 12990 টাকা থেকে। Syska এবং আরো অন্যান্য কোম্পানির পাওয়ার ব্যাঙ্ক এও ছাড় থাকবে । এছাড়া থাকছে নো কষ্ট EMI এর সুবিধে এবং বিভিন্ন ক্যাটাগরির প্রডাক্টে এক্সচেঞ্জ অফার।

Tv এবং অন্যান্য সামগ্রী পাওয়া যাবে ৭৫% ছাড়ে। 32 ইঞ্চি VU স্মার্ট HDTVএর বেস প্রাইস হলো 12499 টাকা। এছাড়া রেফ্রিজারেটর, এসি তে পাওয়া যাবে ৫০ শতাংশ ছাড়। প্রেস্টিজ এবং আরো অন্যান্য কোম্পানির জুসার,মিক্সার গ্রাইন্ডার শুরু হবে 999 টাকা থেকে। ড্রাই এবং স্টীম আয়রন শুরু হবে 299 টাকা থেকে।

যারা অনলাইনে গ্রোসারি আইটেম কেনেন তাদের জন্য ফ্লিপকার্ট 1 টাকা থেকে শুরু করে বেশ কিছু অনলাইন ডিল দিচ্ছে। যা দেওয়া থাকবে ডিল অফ দ্য ডে পেজটিতে। নির্বাচিত জিনিসপত্রের ওপর আলাদা ১৫% ছাড় থাকবে। যদি কেউ সেগুলি তিনটি সামগ্রী একসাথে কেনে তাহলে অতিরিক্ত ১% ছাড় বেশি পাবে। এছাড়াও 1499 টাকার কেনাকাটা করলে আরো ১০% ছাড় থাকবে নির্বাচিত বিশেষ কিছু দ্রব্যে।

হোম এবং ফার্নিচার ক্যাটাগরিতে ৩০ থেকে ৭৫% ছাড় থাকবে। ৪০ থেকে ৮০ শতাংশ ছাড় থাকবে ফ্যাশন এবং সর্বোচ্চ ৮০% ছাড় থাকবে বিউটি, টয়, বেবিকেয়ার ,বুকস ইত্যাদি ক্যাটাগরিতে।

পড়ুন : সবচেয়ে সস্তায় কিনুন Xiaomi Poco F1, পাবেন 4232 টাকা ছাড়

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের ফেসবুক পেজে যুক্ত হোন – এখানে ক্লিক করুন