Redmi Note 5 Pro এবং Redmi 6 Pro ব্যবহারকারীদের জন্য সুখবর

0
2953

স্মার্টফোন কোম্পানি শাওমি তাদের দুটি ফোন – Redmi 6 Pro ও Redmi Note 5 Pro এর ভারতীয় ব্যবহারকারীদের জন্য Android 9 Pie আপডেট নিয়ে আসলো। নতুন আপডেট আশা করা জয় সমস্ত বাগকে ঠিক করা সম্ভব হবে। কারণ কোম্পানি এই দুই ফোনের স্টেবল আপডেট ও দিতে চলেছে।

ভারতে Redmi 6 Pro এর জন্য MIUI 10.3.2.0.PDMMIXM নামে 1.6 জিবির আপডেট দেওয়া হবে। এরসাথে মে মাসের অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচ আপডেটও থাকবে। নতুন আপডেটের ফলে অ্যাপ আনলকের জন্য ফেস আনলক সাপোর্ট, ফেস আনলক ব্যবহারের পর লক স্ক্রিনে থাকা প্রভৃতি ফিচার যুক্ত হবে।

আবার আপনি যদি ভারতে Redmi Note 5 Pro ব্যবহার করেন, তবে অ্যান্ড্রয়েড 9 পাই ভিত্তিক MIUI 10.3.1.0.PEIMIXM পাবেন। যার সাইজ 1.6 জিবি এবং মে মাসের সিকিউরিটি প্যাচ আপডেটথাকবে থাকবে। আপনি সমস্ত আপডেট নোটিফিকেশন বারে পেয়ে যাবেন। কোম্পানি জানিয়েছে জুনের শেষের দিকে Redmi Y2 ফোনে এই আপডেট দেওয়া হবে।

রেডমি নোট 5 প্রো ফিচার :

রেডমি নোট 5 প্রো স্মার্টফোনটি 12এমপি এবং 5 এমপি ডুয়েল ক্যামেরার সাথে এসেছে। উভয় সেন্সরের সাথে f / 2.0 অ্যাপারচার যুক্ত, যা কম আলোতে ভালো ছবি নিতে পারে।শাওমি রেডমি Note 5 Pro স্মার্টফোনে স্ন্যাপড্রাগন 636 প্রসেসর ও 4000 mAh ব্যাটারী দেওয়া হয়েছে।রেডমী নোট 5 প্রোতে 64 জিবি ইন্টারনাল স্টোরেজ আছে।এছাড়াও একটি হাইব্রিড মেমোরি স্লট দেওয়া হয়েছে, যার ফলে ফোনটির স্টোরেজকে মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে বাড়ানো যায়।এই ফোনে মাইক্রো ইউএসবি 2.0 পোর্ট চার্জিং জ্যাক দেওয়া হয়েছে।ফোনটি 5.99 ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লের সাথে লঞ্চ হয়েছে ।

পড়ুন : Redmi Note 7 Pro ব্যবহার করছেন ? আপনার জন্য আছে সুখবর

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের ফেসবুক পেজে যুক্ত হোন – এখানে ক্লিক করুন