Redmi Note 7 Pro ব্যবহার করছেন ? আপনার জন্য আছে সুখবর

0
1723

শাওমির এই বছরের বাজেট ফোন Redmi Note 7 Pro ইতিমধ্যেই মার্কেটে সাড়া ফেলে দিয়েছে। কয়েকদিন আগে একটি রিপোর্টে শাওমি জানিয়েছিল Redmi Note 7 সারাবিশ্বে কুড়ি লক্ষের বেশি বিক্রি হয়েছে। এবার কোম্পানি ভারতের Redmi Note 7 Pro ব্যবহারকারীদের জন্য সুখবর দিলো। কারণ এই ফোনে এবার MIUI 10 আপডেট দেওয়া হবে। এই আপডেটের সাথে এপ্রিল 2019 অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচও পাওয়া যাবে। আপনাকে জানিয়ে রাখি এই আপডেট কেবল ভারতীয় Redmi Note 7 Pro ব্যবহারকারীরা পাবে।

Redmi Note 7 Pro এবছরের মার্চে ভারতে লঞ্চ হয়েছিল। শাওমি তাদের MIUI ফোরামে নতুন আপডেটের বিষয়ে জানিয়েছে। কোম্পানি জানিয়েছে সমস্ত ব্যবহারকারীদের কথা ভেবে ম্যানুয়ালি ডাউনলোডের অপশন দেওয়া হবে। ফোরামে Recovery ROM এবং Fastboot ROM ও পাবলিশ করা হয়েছে।

আশা করা যায় সমস্ত ফোনের নোটিফিকেশন বারে এই আপডেট চলে আসবে নইলে ফোনের সেটিং থেকে আপডেট করতে হবে। আপাতত কোম্পানির তরফে জানানো হয়নি অন্য দেশে এই ফোনের আপডেট কখন পাওয়া যাবে। এই আপডেট আসার পর আপনার ফোনের সিক্যুরিটি অনেক বেড়ে যাবে।

Redmi Note 7 Pro :

এই ফোনে 6.3 ইঞ্চি ফুল এইচডি প্লাস LTPS ডিসপ্লে দেওয়া হয়েছে,যার আসপেক্ট রেশিও হলো 19.5:9 এবং স্ক্রিন রেজোলিউশন 1080 × 2340 পিক্সেল।স্ক্রিনের সুরক্ষার জন্য কর্নিং গরিলা গ্লাস 5 আছে। এই ফোন 2.0 গিগাহার্টজ স্ন্যাপড্রাগন 675 অক্টা কোর প্রসেসরের সাথে লঞ্চ হয়েছে। ফোনটি 4 জিবি ও 6 জিবি র‍্যামের সাথে এসেছে।এছাড়াও ফোনে 64 জিবি ও 128 জিবি ইন্টারনাল স্টোরেজ রয়েছে।

ফটোগ্রাফির জন্য এই ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরার দেওয়া হয়েছে।যার প্রাথমিক ক্যামেরাটি Sony IMX586 সেন্সরের সাথে 48 মেগাপিক্সেলের(এফ/1.8 অ্যাপারচার) এবং দ্বিতীয়টি LED ফ্লাশের সাথে 5 মেগাপিক্সেলের।আবার সেলফির জন্য 13 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। ফোনটিতে কুইক চার্জ প্রযুক্তি যুক্ত 4,000 এমএএইচ ব্যাটারি রয়েছে।

পড়ুন : কেবল ভারতের জন্য Nokia 5.1 এবং Nokia 3.1 Plus দেবে এই সুবিধা

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের ফেসবুক পেজে যুক্ত হোন – এখানে ক্লিক করুন