Realme 2 Pro ব্যবহারকারীদের জন্য সুখবর

0
962

চীনা স্মার্টফোন কোম্পানি অপো-র সাব ব্র্যান্ড রিয়েলমি এখন ভারতের চতুর্থ জনপ্রিয় স্মার্টফোন কোম্পানি। এবার কোম্পানি তাদের গতবছরে লঞ্চ করা Realme 2 Pro ব্যবহারকারীদের জন্য সুখবর দিলো। আপনি যদি Realme 2 Pro ব্যবহারকারী হোন তবে আপনার ফোনের সেটিং অপশনে গিয়ে নতুন আপডেট চেক করুন। কারণ কোম্পানি জানিয়ে দিয়েছে ভারতের Realme 2 Pro ব্যবহারকারীদের জন্য অ্যান্ড্রয়েড 9 পাই আপডেট দেওয়া শুরু হয়েছে। অর্থাৎ আপনি যদি এখনো আপডেট পেয়ে থাকেন তবে কয়েকদিনের মধ্যে পেয়ে যাবেন।

অ্যান্ড্রয়েড 9 পাই ভিত্তিক ColorOS আপডেটের ফাইল সাইজ 2 জিবি, যেটি ওয়াইফাইয়ের মাধ্যমে ডাউনলোড করতে হবে। আপডেটের আগে অবশ্যই আপনার ফোনের ব্যাকআপ নিয়ে রাখবেন। কারণ এধরনের আপডেটের সময় ফোন থেকে ডেটা ডিলিট হয়ে যাওয়ার সম্ভাবনা থাকে।

এই ফোনে 6.3 ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে।প্রসেসর হিসেবে এতে পাবেন স্ন্যাপড্রাগন ৬৬০ প্রসেসর। র‌্যাম ও স্টোরেজের কথা বললে এতে আছে 4/6/8 জিবি র‌্যাম ও 64 / 128 জিবি স্টোরেজ। ফটোগ্রাফির জন্য এই ফোনে 16 + 2 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ও 16 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। ফোনটিতে পাবেন 3,500 এমএএইচ ব্যাটারি।

এই ফোনটির 4 জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের দাম 11,990 টাকা এবং 6 জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের দাম 13,990 টাকা। আবার 8 জিবি র‌্যাম ভ্যারিয়েন্টের দাম 15,990 টাকা।

পড়ুন : Redmi Note 5 Pro এবং Redmi 6 Pro ব্যবহারকারীদের জন্য সুখবর

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের ফেসবুক পেজে যুক্ত হোন – এখানে ক্লিক করুন