জিওকে হারাতে ভোডাফোন আনলো সস্তার প্ল্যান, আনলিমিটেড কলের সাথে পান 3 জিবি ডাটা

0
703

টেলিকম মার্কেটে বেড়ে চলা লড়াইয়ে নিজেদেরকে টিকিয়ে রাখতে ভোডাফোন আরো একটি নতুন প্রিপেড প্ল্যান লঞ্চ করলো। এই প্ল্যানের মূল্য 299 টাকা। আপনাকে জানিয়ে রাখি কোম্পানি কিছুদিন আগে ভারতে 229 টাকার একটি মাসিক প্ল্যানও লঞ্চ করেছিল। যেখানে আনলিমিটেড কলের সাথে ডাটা ও পাওয়া যাচ্ছিলো। আপনাকে জানিয়ে রাখি ভোডাফোনের 299 টাকার প্ল্যানের বৈধতা 70 দিন। আসুন এই প্ল্যানের সুবিধাগুলো জেনে নেই।

ভোডাফোন 299 টাকার প্ল্যান :

আগেই বলেছি এই প্ল্যানের ভ্যালিডিটি 70 দিন। টেলিকমটকের রিপোর্ট অনুযায়ী এই প্ল্যানে আনলিমিটেড লোকাল, STD ও রোমিং কলের সুবিধা পাওয়া যাবে। যদিও এটা জানা যায়নি এই প্ল্যানে কোনো FUP লিমিট অর্থাৎ দৈনিক বা সাপ্তাহিক সীমা আছে কিনা। এছাড়াও এই প্ল্যানে সর্বমোট 1000 এসএমএস দেওয়া হবে। টেলিকমটক আরো জানিয়েছে 70 দিনে গ্রাহকরা মোট 3 জিবি ডাটা পাবে।

Vodafone 229 টাকার প্ল্যান :

ভোডাফোনের এই মাসিক প্ল্যানের মূল্য 229 টাকা। এই প্ল্যানে লোকাল, এসটিডি এবং রোমিংয়ের সময় আনলিমিটেড ভয়েস কলের সুবিধা পাওয়া যাবে। এছাড়াও রোজ 2 জিবি ডাটা সহ মোট 56 জিবি ডাটা দেওয়া হবে। আবার গ্রাহকরা প্রতিদিন 100টি এসএমএস পাবে। ভোডাফোন জানিয়েছে যে সব গ্রাহক এই প্ল্যানে রিচার্জ করবে তাদেরকে ভোডাফোন প্লে অ্যাপের সুবিধা দেওয়া হবে। অর্থাৎ আপনি বিনামূল্যেই লাইভ টিভি ও সিনেমা দেখতে পাবেন।

এর আগে ভোডাফোন 255 টাকার প্ল্যান এনেছিল। যেটিকে 229 টাকার প্ল্যান আনার পর বন্ধ করে দেওয়া হলো। 255 টাকার প্ল্যানে একই সুবিধা গ্রাহকদের দেওয়া হতো। কয়েকমাস আগে ভোডাফোন 16 টাকার একটি জনপ্রিয় প্ল্যান লঞ্চ করেছিল।