DishTV ধামাকা অফার, একবছর ফ্রি টিভি দেখার সুযোগ

0
1617

ICC Cricket World Cup 2019 শুরু হতেই টিভি কোম্পানিগুলো বিভিন্ন অফার দেওয়া শুরু করেছে। টিভি কোম্পানিগুলোর সাথেসাথে DishTV ও তাদের গ্রাহকদের জন্য নতুন অফার আনলো। গ্রাহক একবছরের রিচার্জ বিনামূল্যে জিততে পারে।DishTV তাদের প্লাটফর্মে Dishkiyaon অ্যাপের ব্রডকাস্ট করছে যেখানে গ্রাহকরা গেম খেলে একবছরের রিচার্জ জিততে পারবে। গ্রাহককে এই গেমে ম্যাচ চলার সময় অনুমান করতে হবে কে জিতবে। যদি গ্রাহক সঠিক টিমের নাম অনুমান করতে পারে তবে সে একবছরের রিচার্জ জিতে নেবে।

অফার সম্পর্কে জানুন :

DishTV-র মতো অন্যান্য DTH কোম্পানি গতমাসে আইপিএলের সময় বিভিন্ন অফার এনেছিল। DishTV গ্রাহকরা 96 এবং 608 চ্যানেলে Dishkiyaon অ্যাপের মাধ্যমে গেম খেলতে পারবে। যখনই আপনি চ্যানেল খুলবেন সাথে সাথে ঘটেচলা ম্যাচের টিমের নাম দেখতে পাবেন। টিমের পাশে মিসডকল দেওয়ার নাম্বারও দেখতে পাবেন। এবার আপনি যে টিমকে জিতবে বলে অনুমান করছেন সেই নাম্বারে মিসডকল দিতে হবে।

কিভাবে ওঠাবেন অফারের লাভ :

যদি কোনো গ্রাহক পরপর 5 বার সঠিক টিম বেছে নিতে পারে তবে সে 10% ক্যাশব্যাক পাবে। প্রথম দশজন একমাসের রিচার্জ জিততে পারবে। এই দশজনের মধ্যে যে সেরা হবে তাকে স্পেশাল প্রাইজ দেওয়া হবে। যে গ্রাহক সবচেয়ে বেশি সঠিক টিম বেছে নেবে সে এক বছরের ফ্রি রিচার্জ জিতে নেবে। মনে রাখবেন প্রতি ম্যাচে একজন বিজয়ী হবেন এবং ম্যাচ শুরুর আগে অনুমান করা বাধ্যতামূলক।

পড়ুন : Tata Sky, Dish TV, D2h আনলো নতুন প্ল্যান, 5 মাস পর্যন্ত ফ্রি টিভি দেখার সুযোগ

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের ফেসবুক পেজে যুক্ত হোন – এখানে ক্লিক করুন