মাত্র 6,999 টাকায় Nokia 2.2 লঞ্চ হলো, কোম্পানির সিইও পোস্ট করলো আনবক্সিং ভিডিও

0
920

Nokia সিইও জোহ সারভিকস আজ তাদের নতুন ফোন Nokia 2.2 এর আনবক্সিং ভিডিও তার টুইটার অ্যাকাউন্টে পোস্ট করেছে। এই ভিডিওতে ফোনটির সমস্ত ফিচারও জানিয়ে দিয়েছে জোহ সারভিকস। আপনাকে জানিয়ে রাখি নোকিয়া কিছুদিন আগেই Nokia 3.2 ও 4.2 লঞ্চ করেছিল। Nokia 2.2 ফোনেরও ফিচার অনেকটাই এই ফোনগুলোর মতো করা হয়েছে। আসুন জেনে নেই Nokia 2.2 এর ফিচার ও দাম।

Nokia 2.2 ফিচার :

ভিডিও অনুযায়ী এই ফোনে 5.71 ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ফোনে আপনি ওয়াটারড্রপ নচ ডিসপ্লে পাবেন। এই ফোনটির সামনে ও পিছনে অনেকটাই Nokia 3.2 এর মতো করা হয়েছে। ক্যামেরার কথা বললে এই ফোনের পিছনে 13 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা আছে। এছাড়াও পাবেন এলইডি ফ্ল্যাশ। এই ফোনে আপনি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার পাবেন না তবে ফেস আনলকের মতো সিকিউরিটি ফিচার আছে। অপারেটিং সিস্টেমের কথা বললে এই ফোনে অ্যান্ড্রয়েড 9 পাই দেওয়া হয়েছে।

এই ফোনের রিয়ার ক্যামেরায় HDR+ ও আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স এর মতো ফিচার আছে। ফোনটির অন্যান্য ফিচারের কথা বললে এতে পাবেন Mediatek Helio A22 প্রসেসর, 2/3 জিবি র‍্যাম, 32/64 জিবি স্টোরেজ, 3,000 এমএএইচ ব্যাটারি ও 5 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

Nokia 2.2 দাম :

এই ফোনটির 2GB + 16GB ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে 6,999 টাকা এবং 3GB + 32GB ভ্যারিয়েন্টের দাম 7,999 টাকা।

পড়ুন : Redmi Y3 রিভিউ : বাজেট রেঞ্জে ‘পারফেক্ট সেলফি’ ফোন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের ফেসবুক পেজে যুক্ত হোন – এখানে ক্লিক করুন