Samsung Galaxy A30 ব্যবহারকারী ? আপনি পাবেন এই সুবিধা

0
1983

দক্ষিণ কোরিয়ান কোম্পানি স্যামসাং এবছরেই তাদের Galaxy A সিরিজের ফোন Samsung Galaxy A30 লঞ্চ করেছিল। এবার এই ফোনের জন্য কোম্পানি সিকিউরিটি আপডেট দেবে। কোম্পানির তরফে জানানো হয়েছে জুনের সিকিউরিটি প্যাচ খুব শীঘ্রই সমস্ত গ্রাহক পেয়ে যাবে। এই আপডেটের পর ব্যবহারকারীরা Slow-Motion ভিডিও রেকর্ডিং ফিচার পাবে বলে জানা গেছে। ফোনটির সিকিউরিটি প্যাচ A305FDDU2ASE5 ভার্সন নামে ছাড়া হয়েছে। যার সাইজ 459MB। আপনি এই ফোনের সেটিং অপশনে গিয়ে About Phone থেকে আপডেট সম্পন্ন করতে পারবেন।

সিকিউরিটি আপডেটের কি সুবিধা :

স্লো মোশন ভিডিও রেকর্ডিং এর সাথে Samsung Galaxy A30 এর জন্য নতুন আপডেটে ফোনের স্টেবিলিটি ইমপ্রুভ করা হয়েছে। এছাড়াও OneUI এর কিছু বাগ ঠিক করা হয়েছে। তবে কোম্পানি এই সিকিউরিটি আপডেট এনেছে ভারত, থাইল্যান্ড ও মালয়েশিয়ার ব্যবহারকারীদের জন্য। নতুন আপডেট জিপিএস পারফরম্যান্স, প্রক্সিমিটি সেন্সর এবং অডিও কোয়ালিটি ভালো হবে।

Samsung Galaxy A50 ফিচার :

এই ফোনে 6.4 ইঞ্চি সুপার এমোলেড ফুল এইচডি প্লাস ডিসপ্লে আছে যার স্ক্রিন রেজল্যুশন 1080 × 2340।ফোনকে শক্তিশালী করতে অক্টা কোর প্রসেসর ও 4/6 জিবি র‌্যাম দেওয়া হয়েছে। এছাড়াও এই ফোনে থাকবে 64 জিবি এবং 128 জিবি ইন্টারনাল স্টোরেজ।

ক্যামেরার কথা বললে এই ফোনে তিনটি রিয়ার ক্যামেরা আছে ,যার প্রথমটি 25 মেগাপিক্সেল( এফ/1.7 অ্যাপারচার), দ্বিতীয় ও তৃতীয়টি যথাক্রমে 5 মেগাপিক্সেল ও 8 মেগাপিক্সেল ( এফ/2.2 অ্যাপারচার)। এছাড়াও সেলফির জন্য আছে 25 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এইফোনে আপনি পাবেন 4,000 এমএএইচ-র শক্তিশালী ব্যাটারি।

পড়ুন : নোকিয়া ফোন কেনার সুবর্ণ সুযোগ, চলছে Nokia Match Days সেল

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের ফেসবুক পেজে যুক্ত হোন – এখানে ক্লিক করুন