10,000 টাকা কমে 6GB র‍্যাম ও 4 ক্যামেরার সাথে লঞ্চ হবে Infinix Hot 7 Pro

0
626

Infinix Mobile ভারতীয় মার্কেটে তাদের নতুন ফোন লঞ্চ করার জন্য তোড়জোড় শুরু করলো। জানা যাচ্ছে গতবছরে লঞ্চ করা Infinix Hot 6 Pro এর আপগ্রেড ভার্সন হিসাবে এবার কোম্পানি Infinix Hot 7 Pro লঞ্চ করবে। সব থেকে আকর্ষণীয় বিষয় যে ফোনটি 10,000 টাকার কমে লঞ্চ করা হবে। ফোনের ফিচারের কথা বললে এতে 6 জিবি র‍্যাম ও 4 টি ক্যামেরা থাকবে। রিপোর্ট অনুসারে এই ফোনকে জুন মাসের শেষ সপ্তাহ থেকে ভারতের বাজারে দেখা যাবে।

Infinix Hot 7 Pro সম্ভাব্য ফিচার :

গতমাসে ইন্দোনেশিয়ায় Infinix Hot 7 Pro লঞ্চ করা হয়েছিল। এই ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা ও ডুয়াল ফ্রন্ট ক্যামেরা থাকবে। এছাড়াও ফোনটিতে আপনারা পাবেন 6 জিবি র‍্যাম ও 64 জিবি স্টোরেজ। ইন্দোনেশিয়ায় দাম অনুসারে এই ফোনের দাম হবে প্রায় 9,700 টাকা। তবে কোম্পানি ভারতের জন্য আলাদা কোনো ফিচার যোগ করবে কিনা সে সম্পর্কে কিছু জানা যায়নি।

এই ফোনে 6.2 ইঞ্চি এইচডি প্লাস ফুলভিউ ডিসপ্লে আছে। এছাড়াও এতে পাবেন 2 গিগাহার্টজ অক্টা কোর মিডিয়াটেক হেলিও পি 22 প্রসেসর। যা বাজেট ফোনের জন্য খারাপ নয়। ফোনটির একটি স্টোরেজ বিকল্প আছে- 6 জিবি র‍্যাম ও 64 জিবি স্টোরেজ ।

ক্যামেরার কথা বললে এতে পাবেন 13 +2 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং 13 +2 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ফোনে শক্তিশালী 4000 এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। ফোনটির অপারেটিং সিস্টেম হলো অ্যান্ড্রয়েড 9 পাই।

পড়ুন : শাওমি রেডমি-র ফোন ব্যবহার করেন ? আপনাকে আর এই সমস্যায় ভুগতে হবে না

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের ফেসবুক পেজে যুক্ত হোন – এখানে ক্লিক করুন