শাওমি রেডমি-র ফোন ব্যবহার করেন ? আপনাকে আর এই সমস্যায় ভুগতে হবে না

0
695

যদি আপনার কাছে শাওমি-র কোনো স্মার্টফোন থাকে তবে আপনার জন্য একটি সুসংবাদ আছে।Xiaomi -র ফোনে MIUI অপারেটিং সিস্টেমে আপনারা বিভিন্ন ধরণের প্রমোশনাল কনটেন্ট বা বিজ্ঞাপন দেখে থাকবেন। এই নিয়ে ব্যবহারকারীরা বারবার কোম্পানিকে অভিযোগ জানালেও সমস্যার সুরাহা হয়নি। তবে এবার কোম্পানি জানিয়েছে তারা MIUI অপারেটিং সিস্টেমের নতুন আপডেটে বিজ্ঞাপনের সমস্যা শুধরানোর চেষ্টা করবেন। এরফলে ভবিষ্যতে শাওমি রেডমি ফোনে আর আমরা কোনো বিজ্ঞাপন দেখতে পাবোনা।

বিজ্ঞাপনের মডেল পরিবর্তন করার বিষয়ে শাওমির প্রোডাক্ট ম্যানেজার ও এমআইইউআই এর এক্সপেরিয়েন্স জেনারেল ম্যানেজার, চীনের সোশ্যাল সাইট, ওয়েইবোতে বিস্তারিত পোস্ট করেছেন। পোস্ট অনুযায়ী, কোম্পানি এমআইইউআই অপারেটিং সিস্টেমে বিজ্ঞাপন সম্পর্কিত নতুন নিয়ম তৈরি করতে যাচ্ছে। এরফলে ফোনে আসা আসা সকল ধরনের বিজ্ঞাপন নিয়ন্ত্রিত হতে পারে। একই সাথে নতুন আপডেটের পরে, আপনি শাওমির ফোনে অশ্লীল বিজ্ঞাপন দেখতে পাবেন না।

ওয়েইবোতে করা পোস্ট অনুযায়ী, কোম্পানি এমআইইউআই-এর বিজ্ঞাপনের উপর ইতিমধ্যেই কাজ শুরু করেছে এবং অনেক বিজ্ঞাপনের জায়গায়ও বাদ দিয়েছে। এছাড়াও, আগামী 2 মাসে ফোনগুলির সমস্ত জায়গার বিজ্ঞাপন নিয়ন্ত্রণ করা যাবে।

তবে আপনি চাইলে আপনার রেডমি ফোন থেকে এখনই বিজ্ঞাপন হঠাতে পারেন। সেইজন্য নিচের লেখাটি সম্পূর্ণ পড়ুন।

শাওমি রেডমি ফোনে বিজ্ঞাপন কিভাবে বন্ধ করবেন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের ফেসবুক পেজে যুক্ত হোন – এখানে ক্লিক করুন