Samsung Galaxy M40 আজ ভারতে লঞ্চ হবে, জেনে নিন দাম ও ফিচার

0
699

আজ ভারতে লঞ্চ হবে স্যামসাংয়ের বাজেট ফোন Samsung Galaxy M40 । আজ অর্থাৎ 11 জুন সন্ধ্যা 6 টায় এই ফোনটি লঞ্চ করার কথা। ইতিমধ্যেই ফোনটির কয়েকটি ফিচার ইন্টারনেটে ফাঁস হয়। ফাঁস হওয়া ফিচার অনুযায়ী Galaxy M40 ফোনে Infinity-O ডিসপ্লে দেখতে পাওয়া যাবে। এছাড়াও ফোনটিতে থাকতে পারে কোয়ালকম স্ন্যাপড্রাগন 675 প্রসেসর ও 32 মেগাপিক্সেল ক্যামেরা। অপারেটিং সিটেমের কথা বললে এতে অ্যান্ড্রয়েড 9 পাই দেখতে পাওয়া যাবে।

Samsung Galaxy M40 সম্ভাব্য দাম

যদিও স্যামসাং এখনো এই ফোনটির সঠিক দাম জানায়নি। তবে স্যামসাং-র ভাইস প্রেসিডেন্ট জানিয়েছিলেন Galaxy M40 কে ভারতে 20,000 টাকার কাছাকাছি দামে লঞ্চ করা হতে পারে। এই ফোনটি ভারতে Realme 3 Pro, Redmi Note 7 Pro প্রভৃতি ফোনকে টেক্কা দেবে।

Samsung Galaxy M40 সম্ভাব্য ফিচার

জানা গেছে Galaxy M40 ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন 675 প্রসেসর থাকবে। অপারেটিং সিস্টেম হিসাবে এই ফোনে পাবেন অ্যান্ড্রয়েড 9 পাই। এই ফোনে 6 জিবি র‍্যাম থাকতে পারে। এছাড়াও 128 জিবি ইন্টারনাল স্টোরেজ থাকার খুব সম্ভাবনা।

এই ফোনে Infinity-O ডিসপ্লে দেওয়া হবে। কোম্পানি Galaxy M30 ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা দিয়েছিলো। অনুমান করা হচ্ছে এই ফোনেও তার ব্যাতিক্রম হবে না। এই ফোনে 48 + 8 + 13 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা থাকার খুব সম্ভাবনা । পাওয়ারের জন্য এই ফোনে 5000 এমএএইচ ব্যাটারি দেওয়া হতে পারে।

পড়ুন : রেডমি থেকে অনার 11000 টাকা ছাড়ের সাথে Flipkart Knock-out সেলে বিক্রি হচ্ছে

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের ফেসবুক পেজে যুক্ত হোন – এখানে ক্লিক করুন