এবারের বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে ফাইনাল খেলবে কে ? জানালো গুগল CEO

0
447

30 মে থেকে শুরু হয়েছে ক্রিকেটের মহাযুদ্ধ ICC World Cup 2019 । এবারের ক্রিকেট বিশ্বকাপ অনুষ্ঠিত হচ্ছে ইংল্যান্ড এবং সাউথ ওয়েলসে। ভারত সহ গোটা বিশ্বের ক্রিকেটপ্রেমী মানুষ তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছে প্রতিটি ম্যাচ । চার বছর পর অনুষ্ঠিত হওয়া এবারের বিশ্বকাপে ভারত ছাড়াও আরো নয়টি দেশ অংশগ্রহণ করেছে। এই নয়টি দেশ হলো অস্ট্রেলিয়া, বাংলাদেশ, ইংল্যান্ড, নিউজিল্যান্ড, পাকিস্তান, দক্ষিণ আফ্রিকা, শ্রীলঙ্কা, আফগানিস্তান এবং ওয়েস্ট ইন্ডিজ।

যখন গোটা বিশ্বের মানুষ গ্রুপ স্টেজের খেলা দেখতে ব্যস্ত তখন গুগলের বর্তমান সিইও সুন্দর পিচাই জানিয়ে দিলেন কোন দুটি টিম এবারের বিশ্বকাপের ফাইনাল খেলবে। নিজেকে ক্রিকেটের ফ্যান আখ্যা দিয়ে তিনি জানান এবারের বিশ্বকাপ ফাইনাল ম্যাচ হবে ভারত ও ইংল্যান্ডের মধ্যে এবং ভারত বিশ্বকাপ জিতবে। 46 বছর বয়সী এই ইন্দো আমেরিকান বলেন ‘ আইসিসি ক্রিকেট বিশ্বকাপের ফাইনাল ম্যাচ ভারত ও ইংল্যাণ্ডের মধ্যে হওয়া উচিত। তবে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডও খুব খুব ভালো দল।’

প্রসঙ্গত বুধবার সুন্দর পিচাই কে গ্লোবাল লিডারশিপ অ্যাওয়ার্ড দেওয়া হয়। সেখানেই ইউএসআইবিসি সভাপতি নিশা দেশাই বিসওয়াল তাকে জিজ্ঞাসা করেন কোন দুটি দল এবারের বিশ্বকাপের ফাইনাল খেলবে ? তার উত্তরেই তিনি ভারত ও ইংল্যান্ডকে বেছে নেন। পিচাই আরো বলেন, তিনি যখন ইউএস এ চলে আসেন তখন বাস্কেট বল খেলতে শুরু করেন এবং এই খেলাটি তার কাছে চ্যালেঞ্জিং মনে হয়েছিল । সে আরো জানায় প্রথম দিন বাস্কেট বল খেলার পর তার অনেক আনন্দ হয় কারণ সে পিছন থেকে একটি বল মারতে পেরেছিলো। এদিকে ক্রিকেটও যে তার প্রিয় খেলা সেটা জানাতে ভোলেনি পিচাই । কিন্তু সে খেললে কেউ তাকে কখনো ভালো বলতো না।

পড়ুন : ফেসবুক দিচ্ছে টাকা ইনকামের সুযোগ, কাজ খুবই সহজ

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের ফেসবুক পেজে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here