টাটা স্কাই আনলো রুম টিভি সার্ভিস, গ্রাহকরা পাবে বেশি সুবিধা

0
506

গত সপ্তাহে টাটা স্কাই ঘোষণা করেছিল যে তারা 15 ই জুন থেকে তার মাল্টি-টিভি কানেকশন প্লান বন্ধ করবে। এই পদক্ষেপের ফলে গ্রাহকরা তাদের বাড়িতে প্রতিটি কানেকশনের জন্য পৃথকভাবে টাকা দেবে। এয়ারটেল ডিজিটাল টিভি এবং ডিশ টিভি সম্প্রতি ট্রাইএর নির্দেশ মেনে তাদের মাল্টি-টিভি নীতিগুলিতে কিছু রদবদল করেছে। এদিকে 15 ই জুন অর্থাৎ শনিবারের নির্দিষ্ট সময়সীমার আগে টাটা স্কাই একটি নতুন ‘রুম টিভি সার্ভিস’ ঘোষণা করলো। যা মাল্টি-টিভি সংযোগের জন্য প্যাকগুলি বেছে নেওয়ার ক্ষেত্রে গ্রাহকদের আরও ভাল সুবিধা দেবে।

টাটা স্কাই একটি প্রেস বিবৃতিতে জানিয়েছে “গ্রাহকগণ স্বাচ্ছন্দে তাদের সেকেন্ডারি কানেকশনগুলিতে তাদের পছন্দের চ্যানেল দেখতে পারবেন এবং কেবলমাত্র নির্বাচিত চ্যানেলের জন্য টাকা দিতে হবে। একই গ্রাহক আইডির অধীনে ঘরের প্রথম কানেকশনের জন্য নির্বাচিত বেস প্যাক থেকে আলাদা বিভিন্ন চ্যানেল সেকেন্ডারি কানেশনে থাকতে পারে।” গ্রাহকরা রুম টিভি সার্ভিস www.mytatasky.com বা টাটা স্কাই মোবাইল অ্যাপ্লিকেশনের মাধ্যমে নিতে পারবে।

মার্চ মাসে, টাটা স্কাই একাধিক টিভি কানেকশন ব্যবহারকারী গ্রাহকদের জন্য বিভিন্ন মূল্যের প্যাক এনেছিল। এর ফলে প্রথম কানেকশনটি বাকি কানেকশন গুলির প্রধান হিসাবে কাজ করে। তাছাড়া, প্রথম কানেকশনটি সেকেন্ডারি কানেকশনগুলির সামগ্রিক চ্যানেল প্যাকের দামকে ঠিক করে।

15 ই জুনের সময়সীমার কারণে গ্রাহকদেরকে তাদের সেকেন্ডারি কানেকশনের জন্য এনসিএফকে টাকা দিতে বাধ্য করা হতো। এবং মাল্টি কানেকশনগুলিতে সেকেন্ডারি কানেকশনেও প্রাথমিক কানেকশনের সমান টাকা দিতে হত। এদিকে এয়ারটেল ডিজিটাল টিভি ও ডিশ টিভি সম্প্রতি তাদের মাল্টি-টিভি নীতিগুলি পুনরায় পরিবর্তন করে দিয়েছে যাতে তারা TRAI এর গাইডলাইন মেনে চলতে পারে।

পড়ুন : টাটা স্কাই নতুন প্ল্যানে আনলো বদল, জেনে নিন কোন প্যাকের কত দাম

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের ফেসবুক পেজে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here