বাজারে এলো ওয়্যারলেস হেডফোন যুক্ত সানগ্লাস, দাম কত জানেন ?

0
404

আমেরিকান সাউন্ড প্রোডাক্ট কোম্পানি বোস ভারতের বাজারে কয়েকটি নতুন আকর্ষণীয় সানগ্লাস লঞ্চ করলো। এর বিশেষত্ব হলো এই সানগ্লাসে অগমেন্টেড রিয়েলিটি অডিও সাপোর্ট করবে। বোস ফ্রেম নামে লঞ্চ হওয়া এই সানগ্লাসের দাম 21,900 টাকা। এই গ্লাসের সাথে বোস তাদের বোস ফ্রেম কালেকশন ও লঞ্চ করেছে, যার বিক্রি 20 জুন থেকে শুরু হবে।

এই বোস ফ্রেমের বিশেষত্ব হলো তিনটি ফিচার একটি ডিভাইসে পাওয়া যাবে। এতে প্রিমিয়াম সানগ্লাস, ওয়্যারলেস হেডফোন এবং অডিও এআর ফিচার পাওয়া যাবে। বোস ফ্রেম কালেকশনের নন পোলারাইজডের দাম 1,990 টাকা এবং পোলারাইজড লেসের দাম 2,990 টাকা।

বোস ফ্রেমে ছোট বোস অডিও সিস্টেম দেওয়া হয়েছে এবং এটি ওয়্যারলেস হেডফোনের মতোই কাজ করবে। এতে মাইক্রোফোন, মাল্টি ফাংশান বাটন, গুগল অ্যাসিস্টেন্ট এর ফিচারও পাওয়া যাবে। আপনি এর সাথে স্মার্টফোন যুক্ত করতে পারবেন।

কিছুদিন আগে স্মার্টফোন কোম্পানি Xiaomi ভারতে সানগ্লাস লঞ্চ করেছিল। যার দাম 899 টাকা। Mi Polarised Square সানগ্লাসে TAC পোলারাইজড লেন্স দেওয়া হয়েছে। এটি O6 লেয়ার্ড লেন্স টেকনোলজি। এই টেকনোলজি পোলারাইজড লাইট ও ক্ষতিকারক UV রশ্মি থেকে বাঁচায়। এই সানগ্লাসের অন্যান্য ফিচার জানতে এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের ফেসবুক পেজে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here