পাবজির জন্য কম দামে আসছে Vivo Z1 Pro, থাকবে 32MP সেলফি ক্যামেরাও

0
464

চীনা স্মার্টফোন কোম্পানি Vivo তাদের নতুন ফোন Vivo Z1 Pro কে ভারতে লঞ্চ করার তোড়জোড় শুরু করেছে। এই ফোনে 32 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। আমরা জানি স্মার্টফোনে 48 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা যেমন ট্রেন্ড তৈরী হয়েছে তেমন 32 মেগাপিক্সেল সেলফি ক্যামেরাও অনেক ফোনে দেখা যাচ্ছে। যদিও কোম্পানি এখনো জানায়নি ঠিক কবে ভিভো জেড ওয়ান প্রো কে ভারতে লঞ্চ করা হবে। মনে করা হচ্ছে এই মাসের শেষে এই ফোনটিকে ভারতে দেখা যাবে। আসুন জেনে নেই Vivo Z1 Pro এর দাম ও ফিচার।

Vivo Z1 Pro স্পেসিফিকেশন :

এই ফোনের ফিচার সম্পূর্ণ এখনো জানা যায়নি। ভিভো জেড ওয়ান প্রো এর ফিচার সম্পর্কে কথা বললে এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন 712 প্রসেসর দেওয়া হবে। Vivo Z1 Pro ফোনে বেজেললেস ডিসপ্লে দেখা যাবে এবং এই ফোনের ডিসপ্লেতে সেলফি ক্যামেরা থাকবে যেটি ডিসপ্লের বামদিকের কোণে থাকবে। এই ধরণের ক্যামেরা সেটআপকে আমরা পাঞ্চহোল ডিসপ্লে ক্যামেরা সেটআপ বলা হয়।

এছাড়াও ভিভো জেড ওয়ান প্রো 5000 এমএএইচ ব্যাটারির সাথে আসবে। এই ফোনে 18 ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। কোম্পানি ইতিমধ্যেই জানিয়ে দিয়েছে এই ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা দেওয়া হবে। কোম্পানি এই ফোনের যে ছবি টুইটারে পোস্ট করেছে সেখানে দেখা গেছে ফোনটির বামদিকে ভলিউম ও পাওয়ার বাটন আছে। এছাড়াও আরো একটি বাটন দেখা গেছে। মনে করা হচ্ছে কোম্পানি নোকিয়া ও গুগলের মতো Vivo Z1 Pro ফোনে গুগল অ্যাসিস্টেন্ট এর জন্য আলাদা বাটন দেখা যাবে। এই ফোনটি ভারতে ফ্লিপকার্ট থেকে পাওয়া যাবে। এই ফোনের সঠিক দাম এখনো জানা যায়নি

পড়ুন : কম দামে স্যামসাং ইনফিনিটি V ডিসপ্লের সাথে Galaxy A10e লঞ্চ করলো

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের ফেসবুক পেজে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here