Dish TV দাম কমালো সেট টপ বক্সের, সাথে পাবেন একমাস ফ্রি টিভি দেখার সুযোগ

0
564

গত ফেব্রুয়ারিতে ট্রাই এর নতুন নিয়মের পর ডিটিএইচ সেক্টরে প্রবল প্রতিযোগিতা শুরু হয়েছে। নতুন নতুন গ্রাহক ধরতে এবং পুরানো গ্রাহকদেরকে বেশি সুবিধা দিতে প্রতিটি ডিটিএইচ কোম্পানি এখন আকর্ষণীয় অফার এনে হাজির হচ্ছে। কয়েকদিন আগেই Tata Sky তাদের নতুন সেট টপ বক্সের দাম 500 টাকা কমিয়েছিলো। টাটা স্কাই এর পর এবার আর এক ডিটিএইচ কোম্পানি Dish TV তাদের NXT HD সেট টপ বক্সের দাম কমালো। টেলিকম টকের রিপোর্ট অনুযায়ী ডিস টিভি NXT HD সেট টপ বক্স 1,649 টাকার বদলে এখন 1,590 টাকায় পাওয়া যাবে।

ডিস্ টিভি NXT HD সেট টপ বক্স ফিচার:

আপনাকে জানিয়ে রাখি Dish TV-র দুই ধরনের সেট টপ বক্স আছে – স্ট্যান্ডার্ড (NXT) এবং হাই ডেফিনেশন (NXT HD)। দাম বেশি হলেও হাই ডেফিনেশন সেট টপ বক্স আপনাকে পাঁচ গুন্ ভালো ছবি দেয় স্ট্যান্ডার্ড সেট টপ বক্সের তুলনায়। এছাড়াও এই সেট টপ বক্সে বিভিন্ন ভাষা সাপোর্ট করবে।

Dish TV NXT HD সেট টপ অফার :

দাম কমার পর যারা নতুন NXT HD সেট টপ বক্স কিনবে তারা এক মাসের জন্য বিনামূল্যে টিভি দেখার সুযোগ পাবে। আবার যারা স্ট্যান্ডার্ড থেকে NXT HD সেট টপ বক্সে আপগ্রেড করবে তারাও এই অফারের সুবিধা নিতে পারবে। এই সেট টপ বক্সগুলো লাইফ টাইম ওয়্যারেন্টির সাথে বিক্রি করা হবে।

পড়ুন : টাটা স্কাই আনলো রুম টিভি সার্ভিস, গ্রাহকরা পাবে বেশি সুবিধা

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here