রিলায়েন্স জিও-র 100mbps স্পিডের Gigafiber সার্ভিস কি? কিভাবে নেবেন জানুন

0
584

দীর্ঘ অপেক্ষার পর জিও বাজারে আনতে চলেছে তাদের Gigafiber পরিষেবা। জিওর এই নতুন পরিষেবার অপেক্ষায় আছে সাধারন মানুষ। কারণ জিও বরাবরই গ্রাহকদের নানা রকম অফার ও সুযোগ-সুবিধা দেওয়ার জন্য খ্যাত। তাই সকলে আরো উদগ্রীব হয়ে আছে Jio Gigafiber নিয়ে।

অনুমান করা হচ্ছে যে জিও তাদের গিগাফাইবার ব্রডব্যান্ড সার্ভিস আগামী জুলাই মাসের বাৎসরিক সাধারণ সম্মেলনে জনসাধারণের কাছে তুলে ধরবে। জিও গিগা ফাইবার এর ঘোষণা কিন্তু গত বছর তাদের বার্ষিক সম্মেলনিতেই হয়েছিল। গত এক বছরে পরীক্ষামূলক রূপে দেশের নানা শহরের প্রান্তে ব্যবহার করা হয়েছে একে। এবার আনুষ্ঠানিকভাবে এটি কে সবার সামনে আনছে কোম্পানি। আসুন জেনে নিই এর কিছু বিশেষ তথ্য:

আপাত মূলকভাবে জিও গিগাফাইবার কে ভারতের একশোটা শহরে পরীক্ষামূলক ভাবে ব্যবহার করা হচ্ছে। গিগা ফাইবার এখন প্রিভিউ অফার হিসেবে গ্রাহকদের কাছে আনা হয়েছে। প্রিভিউ অফারে কোম্পানি মাসে 1100 জিবি ডেটা সহ 100mbps ও 50 Mbps দুই রকম ইন্টারনেট স্পিড দিচ্ছে। তিন মাসের জন্য আনা হয়েছে এই অফার। তবে যতদিন না কমার্শিয়াল ভাবে জিও গিগা ফাইবার লঞ্চ হচ্ছে আশা করা হচ্ছে এমন প্রিভিউ অফারটি থাকবে।

জিও গিগফাইবার দাম :

প্রিভিউ অফারে দুরকম অপশন আছে – 4500 টাকা দিয়ে 100 এমবিপিএস স্পিডের ডুয়াল ব্যান্ড ওয়াইফাই রাউটার অথবা আড়াই হাজার টাকা দিয়ে 50 এমবিপিএস স্পিডের সিঙ্গেল ব্যান্ড ওয়াইফাই রাউটার । যা পরবর্তীতে আবার ফেরত পাবেন। যেহেতু এটি এখন পরীক্ষামূলকভাবে চালু করা হয়েছে তাই আপনিও এটির ব্যবহার এর জন্য কোম্পানির সঙ্গে যোগাযোগ করতে পারেন।

লঞ্চিং এর আগে আরও জানা যাচ্ছে যে জিও গিগাফাইবার এর সাথে কোম্পানি টেলিফোন সার্ভিস ও জিও হোম টিভি নামে ডিটিএইচ সার্ভিস আনতে পারে। রিপোর্ট অনুযায়ী জিও ইউজাররা গিগাফাইবারের প্ল্যানের সাথে বাকি দুটি সার্ভিস আনুমানিক 600 টাকায় ব্যবহার করতে পারবেন।

পড়ুন : রিলায়েন্স জিও গিগা ফাইবারের রেজিস্ট্রেশন শুরু হয়েছে, বিস্তারিত জানুন ‌ ‌

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here