বেকারদের জন্য সুখবর! প্রতিমাসে বাড়িতে বসেই 50,000 টাকা পর্যন্ত মাসিক আয়ের সুযোগ

0
1666

যদি আপনি সারাদিন চেষ্টা করেও কোনো সরকারি বা বেসরকারি ভালো চাকরি না খুঁজে পান। অথবা আপনার পড়াশুনা কম থাকার জন্য যদি কোনো কোম্পানিতে ভালো অর্থের চাকরি পাচ্ছেন না, তবে নিজের ব্যবসা শুরু করে মাসে 50,000 টাকা পর্যন্ত আয় করতে পারেন। তাও কেবল মাত্র 500 টাকা ইনভেস্ট করে। এরজন্য আপনার বাড়িতে একটি কম্পিউটার/ স্মার্টফোন ও ইন্টারনেট কানেকশন থাকা জরুরি।

আপনাকে এই সুযোগ দেবে মাল্টিলিংক কোম্পানি। আপনি মাল্টিলিংকের এজেন্ট হয়ে বাস, হোটেল, ফ্লাইট, ( ট্রেন টিকিট ও ব্যাঙ্কিং এর জন্য অতিরিক্ত চার্জ লাগবে) মাল্টি সিম রিচার্জ ও আরো অনেক পরিষেবার মাধ্যমে মাসে 50,000 টাকা পর্যন্ত আয় করতে পারেন। আসুন জেনে নেই কিভাবে আপনি মাল্টিলিংকের এজেন্ট হবেন ও কিভাবে ইনকাম করবেন।

মাল্টিলিংকের এজেন্ট হওয়ার জন্য আপনি এই নাম্বারে কল করুন- +919038016162 তিনি আপনাকে এই বিষয়ে বিস্তারিত জানিয়ে দেবেন এবং আপনার থেকে প্যান কার্ড, আধার কার্ড ও এক কপি ছবি সংগ্রহ করবেন। আপনি তাকে সমস্ত ডকুমেন্ট দেওয়ার পর আপনার একটি প্রোফাইল তৈরী করা হবে। অর্থাৎ আপনি মাল্টিলিংক এর এজেন্ট হলেন। এজেন্ট হওয়ার পর আপনি মাল্টিলিংকের সমস্ত সার্ভিস ব্যবহার করতে পারবেন। আপনাকে জানিয়ে রাখি যে সার্ভিস পাওয়ার পরেই আপনি 500 টাকা এজেন্ট ফি দেবেন।

*কোম্পানি আরো জানিয়েছে আপনার মাধ্যমে যদি কোনো ব্যক্তি এজেন্ট হয় তবে আপনি 200 টাকা পাবেন।*

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

*এই কনটেন্টটি স্পনসর করেছে মাল্টিলিংক ডিস্ট্রিবিউটর-।*

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here