Tata Sky 6 মাসের বৈধতা সহ লঞ্চ করলো এই প্যাক

0
1137

Trai এর নতুন কেবল বা ডিটিএইচ নিয়মে দীর্ঘ মেয়াদি প্ল্যান সম্পর্কে কিছু বলা হয়নি। যদিও কিছু পরে সিদ্ধান্ত নেওয়া হয় যে কোম্পানি চাইলে দীর্ঘ মেয়াদি প্ল্যান আনতে পারে। এরপর থেকেই দেশের সমস্ত ডিটিএইচ কোম্পানি লম্বা বৈধতার প্ল্যান লঞ্চ করছে। সম্প্রতি টাটা স্কাই নতুন একটি দীর্ঘ মেয়াদি প্ল্যান আনলো। এতে গ্রাহকরা অধিক সুবিধা পাবে। কয়েকদিন আগেই কোম্পানি মাল্টি টিভি প্ল্যান বন্ধ করে রুম টিভি সার্ভিস শুরু করার ঘোষণা করেছিল। আসুন টাটা স্কাই এর এই দীর্ঘ মেয়াদি প্ল্যান সম্পর্কে জেনে নেই।

টাটা স্কাই 6 মাসের প্ল্যান :

এই 6 মাসের প্ল্যানের প্রথম প্ল্যানের মূল্য 2,008 টাকা। এই মূল্য কোম্পানি হিন্দি বেসিক সেমি অ্যানুয়াল প্যাকের জন্য ধার্য করা হয়েছে। আবার হিন্দি বেসিক এইচডি সেমি অ্যানুয়াল প্যাকেরও মূল্য রাখা হয়েছে 2,008 টাকা। এছাড়াও গুজরাটি হিন্দি বেসিক সেমি অ্যানুয়াল প্যাকের দাম 2,007 টাকা, গুজরাটি হিন্দি বেসিক এইচডি সেমি অ্যানুয়াল প্যাকের দাম 2,698 টাকা, মারাঠা হিন্দি বেসিক প্যাকের দাম 2,029 টাকা ধার্য হয়েছে।

Tata Sky গত মাসেও 49 টাকার কয়েকটি প্ল্যান লঞ্চ করেছিল। এই প্যাকগুলি সাধারণত তাদের বাঙালী গ্রাহকদের কথা মাথায় রেখেই করা হয়েছে। বর্তমানে চারটি প্যাক শুরু করা হচ্ছে এই প্যাক গুলি হলো –

I) Star Bengali value A pack 
II) Star Bengali Value B pack 
III) Star Bengali Premium A Pack 
IV) Star Bengali Premium B pack

পড়ুন : Tata Sky মাত্র 49 টাকা থেকে চারটি নতুন প্ল্যান আনলো, জানুন কোন কোন চ্যানেল থাকবে

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here