এবার শাওমি আনছে ফ্লিপ ক্যামেরার স্মার্টফোন, গতকাল হবে লঞ্চ

0
534

আসুসের পর আর এক চীনা কোম্পানি Xiaomi কাল ফ্লিপ ক্যামেরার দুটি স্মার্টফোন লঞ্চ করতে পারে । আপনাকে জানিয়ে রাখি ফ্লিপ ক্যামেরা হলো একটি বিশেষ যেটি একসাথে রিয়ার ক্যামেরা ও সেলফি ক্যামেরার কাজ করে। শাওমির এই ফোন দুটির নাম হতে পারে Mi CC9 এবং Mi CC9e । এই রিপোর্ট আমরা পেয়েছি চীনা সোশ্যাল মিডিয়া Weibo থেকে। ভারতীয় সময় অনুসারে কাল সন্ধ্যা 7:30 টায় এই ফোন দুটি লঞ্চ করা হতে পারে।

এই সিরিজের এই দুটি স্মার্টফোন Meitu হার্ডওয়্যারের সাথে লঞ্চ হতে পারে। আপনাকে জানিয়ে রাখি এটি প্রথমবার শাওমি তাদের কোনো ফোনে Meitu হার্ডওয়্যার ব্যবহার করছে। এই খবর জানিয়েছে Meitu-র এক অধিকারীক। Meitu দ্বারা Weibo তে করা পোস্ট অনুযায়ী এই ফোনটি কাল লঞ্চ হবে। শাওমিও Meitu দ্বারা করা পোস্টটি শেয়ার ও করে।

রিপোর্ট যদি সত্যি হয় তবে এই দুই স্মার্টফোনে Meitu-র ফোকাস ক্যামেরা টেকনোলজি ব্যবহার করা হবে। প্রসঙ্গত Xiaomi গত নভেম্বর থেকে এই হার্ডওয়্যার নিয়ে কাজ করছে। Mi CC9 এর ফিচারের কথা বললে এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন 730 প্রসেসর থাকবে। এই ফোনে 48 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা থাকতে পারে। এছাড়াও এই ফোনে 4,000 এমএএইচ ব্যাটারি ও ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হতে পারে।    

গতকাল আসুস ফ্লিপ ক্যামেরার সাথে Asus 6z লঞ্চ করেছে। এই ফোনের ফিচারের কথা বললে এতে 6.4 ইঞ্চি ফুল HD+ IPS ডিসপ্লে কর্নিং গরিলা গ্লাস 6 প্রটেকশনের সাথে দেওয়া হয়েছে। ফোনটি Android 9 Pie ভিত্তিক Zen UI 6 অপারেটিং সিস্টেমে চলে। যেহেতু ফোনে নচ ফিচার নেই তাই আপনি ফুল ভিউ ডিসপ্লের আনন্দ নিতে পারবেন। ডিসপ্লের স্ক্রিন টু বডি রেশিও 92 শতাংশ।

পড়ুন : Asus 6z 48MP ফ্লিপ ক্যামেরার সাথে ভারতে লঞ্চ হলো, OnePlus 7 কে দেবে টেক্কা

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here