গুগল জানালো আর বাজারে আসবে না এই প্রোডাক্ট, বছর শেষে আসতে পারে পিক্সেল ল্যাপটপ

0
190

যদি আপনি গুগলের ট্যাবলেট পছন্দ করেন তবে এই খবর পড়ে নিশ্চই নিরাশ হবেন। কারণ গুগলের ট্যাবলেট আর বাজারে আসবে না। সব থেকে বড় কথা হলো যে ট্যাবলেট লঞ্চ করার কথা ছিল সেই ট্যাবলেট কোম্পানি লঞ্চ না করার সিদ্ধান্ত নিয়েছে। এর ফলে পিক্সেল স্লেটের নতুন ভার্সন আপনি আর দেখতে পাবেন না। গুগল জানিয়েছে এবার তাদের মূল টার্গেট ল্যাপটপের উপর রাখছে।

আজ গুগলের ডিভাইসের ভাইস প্রেসিডেন্ট রিক ওস্টারলোহ এই খবর নিশ্চিত করেছেন। তিনি যদিও এও বলেছেন যে সমস্ত অ্যান্ড্রয়েড ও ক্রোম অপারেটিং সিস্টেমের ট্যাবলেট ইতিমধ্যে বাজারে আছে সেগুলোর উপর তাদের টিম কাজ করবে। অর্থাৎ যে যে সাপোর্ট এই ট্যাবলেটগুলিতে প্রয়োজন সেগুলো গুগল দিতে থাকবে। জানা গেছে 2024 সাল পর্যন্ত গুগল তাদের বাজারে চলা ট্যাবলেটগুলির সাপোর্ট দেবে।

এদিকে একটি রিপোর্টে জানা গেছে গুগল এই বছরের শেষে পিক্সেল ল্যাপটপ লঞ্চ করার তোড়জোড় শুরু করেছে। যদিও এটা জানা যায়নি ঠিক কবে এই ল্যাপটপ বাজারে আসবে এবং এর ফিচার কি থাকবে। আপনাকে জানিয়ে রাখি গুগল 2014 সালে প্রথম পিক্সেল নামে ট্যাবলেট লঞ্চ করেছিল। যেটিকে মানুষ অ্যাপলের আইপড থেকে ভালো জানিয়েছিল। তবে সময়ের সাথে সাথে এর চাহিদা অনেক কমতে থাকে। আর সেইজন্যই গুগলের এই সিদ্ধান্ত বলে মনে করা হচ্ছে।

পড়ুন : 6,000 টাকার কমে ভারতে আসছে Redmi 7A, জানুন ফিচার

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here