গুগল অ্যাপ আপনাকে দিচ্ছে 3,300 টাকা জেতার সুযোগ

0
423

গুগল সম্প্রতি তাদের গুগল পে ইউপিআই অ্যাপে একটি নতুন গেম সংযোজিত করেছে। গেমটির নাম তারা দিয়েছে গুগল তেজ শটস্ । এই গেমটির বিষয়ে গুগল ইন্ডিয়া টুইটারে একটি টুইটে বলেছে, “The pitch is calling you and you must go. Play#tezshots on google pay app on your android phone and score runs to win scratch cards. Expert tip: Flex your fingers to give your best shots. ”

এই গেমটি খেলে আপনারা রান স্কোর করতে পারবেন এবং সর্বাধিক 3,300 টাকা অবধি স্ক্র্যাচ কার্ড জিততে পারবেন। একজন প্লেয়ার যতবার ইচ্ছা খেলে রান স্কোর করতে পারবেন এবং লক্ষ্য স্কোরের কাছে তাড়াতাড়ি পৌঁছাতে পারবেন।

স্ক্র্যাচ কার্ডগুলি কিভাবে পাবেন-

গেমটি খেলে আপনাদের স্কোর করে যেতে হবে। যখন আপনার করা মোট স্কোর এক একটি মাইলস্টোন ক্রস করবে যেগুলি অ্যাপে চিহ্নিত করা রয়েছে ঠিক তখন তখন আপনারা একটি করে স্ক্র্যাচ কার্ড জিততে থাকবেন। যখন আপনাদের মোট স্কোর 100 ছোঁবে তখন আপনারা পাবেন সর্বাধিক 50 টাকা মূল্যের স্ক্র্যাচ কার্ড। ঠিক তেমন ভাবেই 500 রানের জন্য 100 টাকার, 1,000 রানের জন্য 150 টাকার, 2,000 রানের জন্য 1000 টাকার, এবং 3,000 রানের জন্য সর্বাধিক 2,000 টাকার মূল্যের স্ক্র্যাচ কার্ড আপনারা জিতবেন।

স্ক্র্যাচ কার্ড গুলো জমা হতে থাকবে গুগল পে অ্যাপের রিওয়ার্ডস সেকশনে। সেখানে গিয়ে আপনাদের স্ক্র্যাচ কার্ডগুলিকে আনলক করতে হবে। স্ক্র্যাচ কার্ড গুলিকে আনলক করার জন্য প্রত্যেকটি কার্ডে দেওয়া বিশেষ কোয়ালিফাইং ট্রানস্যাকশনগুলিকে পূরণ করতে হবে। এই ট্রানস্যাকশনগুলি পূরণ করার শেষ তারিখ 31 শে জুলাই 2019। এই ট্রানস্যাকশনগুলি পূরণ হয়ে গেলে কার্ডগুলি আনলক হয়ে যাবে। তারপর আপনারা এই কার্ডগুলি থেকে রিওয়ার্ড জিততে পারবেন।

পড়ুন : বেকারদের জন্য সুখবর! প্রতিমাসে বাড়িতে বসেই 50,000 টাকা পর্যন্ত মাসিক আয়ের সুযোগ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here