নতুন এই 5টি ফিচার আসছে পাবজি মোবাইলে, জেনে নিন কি কি

0
351

এইমুহূর্তে বিশ্বের দারুন জনপ্রিয় গেম পাবজির নতুন একটি আপডেট এলো। এই আপডেটের নাম্বার হলো 0.13.0 । অনেক কিছু নতুন ফিচার দিয়ে এই আপডেটটি আনা হয়েছে। সবথেকে তাৎপর্যপূর্ণ যেটা, সেটা হলো টিম ডেথম্যাচ এর প্রণয়ন। যেটা FPP এবং TPP দুটি মোডেই খেলা যাবে। এই টিম ডেথম্যাচ এর শেষে MVP ও দেখানো হবে। এছাড়া নতুন আপডেটে Vikendi ম্যাপ টিও আর Beta ভার্সনে রইলো না। সেখানে এখন থেকে দেখা যাবে ফুটপ্রিন্ট। টাইরান্ট, জি, লিকার, এবং জোম্বি কপ এদের কে তুলে নেওয়া হয়েছে আর্কেড মোড থেকে। এবং এই জায়গায় নতুন জোম্বি নিয়ে আসা হবে।

এছাড়া আর একটি উল্লেখযোগ্য ব্যাপার হলো যে টেনসেন্ট গেমস, গডজিলা কিং অফ মনস্টার্স সিনেমাটির সাথে চুক্তি করেছে। এই চুক্তির কথা পাবজি মোবাইলের অফিশিয়াল টুইট থেকে জানা গেছে। এই চুক্তির ফলে বেশ কিছু নতুন ফিচার ও কস্টিউম আনতে চলেছে পাবজি কতৃপক্ষ। আজ টেকগাপ ডট কমে রইলো পাবজির নতুন পাচঁটি ফিচার সমন্ধে কিছু তথ্য ।

1) জোম্বি ডগস: এগুলো সম্পূর্ণ নতুন ধরনের জোম্বি যাদের এই গেমে নিয়ে আসা হচ্ছে। আগে যে সমস্ত জাম্পিং জোম্বি ছিল তাদের সাথে এই জোম্বি ডগস আসার ফলে প্লেয়ারদের কাছে আর্কেড জোম্বি মোড বেশ একটু চ্যালেঞ্জের হলো।

2) নাইট্রোজেন গ্রেনেড: বিগত আপডেটটিতেও এই জিনিসটি যুক্ত করা হয়েছিল। এই গ্রেনেড ব্যবহারের ফলে জোম্বিদের শরীর সামান্য কিছুক্ষনের জন্য ঠান্ডায় জমে যায় এবং তাদের গতি একটু ধীর হয়ে পরে। এটি দ্বিতীয় ও তৃতীয় রাত্রির সময়ে জোম্বি দলের সামনে থেকে প্লেয়ারদের পালানোর সময় দারুন কার্যকরী।

3) ইনফিনিটি স্পেস: এটি একদম নতুন একটি মোড। যা আর্কেড লিস্টে যোগ করা হয়েছে। গেমে এর নাম মিউগান স্পেস বা ইনিফিনিটি । এই মোডে প্লেয়ারদের বা প্লেয়ারকে জোম্বি দের আক্রমন থেকে এক রাত্রি বেঁচে থাকতে হবে। যে বা যারা বেঁচে থাকতে সক্ষম হবে তারাই হবে বিজেতা।

4) প্রাইম ও প্রাইম প্লাস সাবস্ক্রিপশন: এগুলি টেনসেন্ট গেমের নতুন ধরণের সাবস্ক্রিপশন পদ্ধতি যাতে প্লেয়ারদের জয়েনিং এর পর তাদের ইউ সি দিয়ে রিওয়ার্ড দেওয়া হবে।

5) কম্পিনিয়ন: এটি একটি নতুন আপকামিং ফিচার। এখানে প্লেয়ারের একটি নিজস্ব পোষ্য থাকবে যা তার ম্যাচ চলাকালীন সঙ্গী হবে । এটি এখনো গেম এ দেখা যায় নি ।

পড়ুন : পাবজি প্রেমীরা কোথায়? ভারতে শুরু PUBG Lite-র জন্য প্রি রেজিস্ট্রেশন

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here