হাওয়াও দেবে আলোও জ্বলবে, বাজারে এলো ‘পাপ্পু ‘ফ্যান

0
396

ভারতের সর্বপ্রথম লাক্সারি ফ্যান ব্র্যান্ড ফ্যানজার্ট সম্প্রতি লঞ্চ করল ভারতের সবচেয়ে ছোট সিলিং ফ্যান। পাখাটির নাম রাখা হয়েছে পাপ্পু। পাপ্পু সিলিং ফ্যানটির ব্লেডের দৈর্ঘ্য মাত্র 26 ইঞ্চি এবং এতে একটি এলইডি লাইটও লাগানো রয়েছে। ফলে আপনার একটির মধ্যে দুটি কাজ হয়ে যাবে। পাখা এবং এলইডি আলোটিকে একটি রিমোটের মাধ্যমে নিয়ন্ত্রণ করা সম্ভব হবে। অর্থাৎ যদি আপনার কাছে ছোট ক্লজেট রুম, ছোট ডাইনিং, ছোট পূজার ঘর, অথবা ছোট পড়ার ঘরের মতো ঘর থাকে তাহলে এই পাখাটি আপনার সেই ঘরটির জন্য উপযুক্ত।

এই সিলিং ফ্যানটি 340 RPM গতিতে ঘুরতে পারে। ঘরের সব জায়গায় যথাযথ হাওয়া দেওয়ার জন্যই পাখাটিতে ব্যবহার করা হয়েছে Deep Pitched Blade। এছাড়াও পাখাটিতে রয়েছে একটি 12 ওয়াটের এলইডি বাল্ব যেটি তিনটি বিভিন্ন আলোর সেটিং সাপোর্ট করে- Warm, Day, এবং White।

ফ্যানজার্ট কোম্পানির এই পাখাটি ভারতে ফ্যানজার্টের 45টি ফ্রাঞ্চাইজি দোকান সহ amazon.com এর মত অনলাইন স্টোরেও পাওয়া যাবে। পাখাটির দাম রাখা হয়েছে 19,490 টাকা। পাখাটিকে আপাতদৃষ্টিতে অত্যধিক দামের মনে হলেও, যারা এটিকে কিনতে সক্ষম হবেন তাদের জন্য এটি একটি ভালো ক্রয় হতে চলেছে।

পড়ুন: 13 মিনিটে ফুল চার্জ হবে 4000mAh ব্যাটারি, Vivo আনলো Super FlashCharge

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here