এলজি মার্কেটে নিয়ে আসতে চলেছে তাদের নতুন বাজেট নির্ভর স্মার্টফোন LG W10। কিছুদিন আগেই এলজি W সিরিজের ফোনগুলি অ্যামাজন ইন্ডিয়ার মাধ্যমে আমাদের সামনে এসেছিল। এলজি ইন্ডিয়ার তরফ থেকে জানানো হচ্ছে যে নতুন স্মার্টফোনটিতে তিনটি রিয়ার ক্যামেরা থাকতে চলেছে। নতুন যুগের সমস্ত স্মার্টফোনগুলির মতো এটিতেও ওয়াটারড্রপ নচ্ থাকবে। তাহলে আসুন জেনে নেওয়া যাক এই নতুন বাজেট স্মার্টফোনটিতে আর কি কি স্পেসিফিকেশন থাকতে চলেছে।

LG W10 স্পেসিফিকেশন-

অ্যান্ড্রয়েড এন্টারপ্রাইজের দ্বারা ফাঁস হওয়া তথ্য অনুযায়ী LG W10 এ থাকবে একটি 6.2 ইঞ্চির ডিসপ্লে। ফোনটিতে থাকবে 3 জিবি র‌্যাম এবং 32 জিবি ইন্টারনাল স্টোরেজ। অ্যান্ড্রয়েডের সর্বশেষ সংস্করণ 9.0 পাইতে চলবে এই স্মার্টফোনটি। ফোনটিতে একটি রিয়ার ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার থাকবে। তবে আপনারা এই স্মার্টফোনে NFC সাপোর্ট পাবেন না।

এছাড়া মনে করা হচ্ছে এই ফোনটিতে একটি 12 ন্যানোমিটার প্রযুক্তিতে তৈরি অক্টা কোর চিপসেট ব্যবহার করা হবে যেটি 2.0 গিগাহার্ৎজ গতিতে চলবে। মনে করা হচ্ছে ফোনটিতে মিডিয়াটেকের বাজেট রেঞ্জ প্রসেসর হেলিও P60 অথবা কোয়ালকম স্ন্যাপড্রাগন 439 ব্যবহার করা হতে পারে।

এছাড়াও ফোনটিতে আপনারা 3.5 মিলিমিটার হেডফোন জ্যাক এবং একটি চার্জিং পোর্ট পেয়ে যাবেন। ফোনটিতে একটি 4,000 এমএএইচের ব্যাটারি থাকবে। ফোনটির তিনটি রিয়ার ক্যামেরার মধ্যে একটি আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স থাকবে।

ফোনটি লঞ্চে তারিখ নিয়ে এখনো জল্পনা থাকলেও খুব তাড়াতাড়িই ফোনটি বাজারে আসবে বলে এলজির তরফ থেকে জানানো হচ্ছে। এলজি এই ফোনটি সর্বপ্রথম ভারতেই লঞ্চ করবে এবং ফোনটির দাম ভারতীয় মুদ্রায় 15,000 টাকার কমই হবে বলে মনে করা হচ্ছে।

পড়ুন : আরো একবার দাম কমলো Poco F1 এর, জেনে নিন নতুন দাম

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here