টাটা স্কাই পরিবর্তন আনলো এই 25টি চ্যানেল প্যাকে, জেনে নিন নতুন দাম

0
300

ভারতের অন্যতম জনপ্রিয় ডিটিএইচ পরিষেবা প্রদানকারী কোম্পানি টাটাস্কাই। তাদের বিপুল পরিমান গ্রাহক থাকলেও TRAI এর নতুন নিয়মের সাথে মানিয়ে নিতে বেশ অসুবিধাই হচ্ছিল এই কোম্পানির। কিন্তু সেই পরিবর্তনের পালা অতিক্রম করে টাটাস্কাই আবার নতুন করে তাদের চ্যানেল প্ল্যান ও টারিফের ক্ষেত্রে কিছু পরিবর্তন আনছে।

আপাতত 25টি চ্যানেল প্যাকে এই পরিবর্তন আসতে চলেছে, তাই জেনে নিন আপনার চ্যানেল প্যাকে কি রদবদল হবে-

চ্যানেল প্যাক গুলির পরিবর্তন কোন বিশেষ মূল্যের অন্তর্ভুক্ত প্যাকের জন্য হয়নি। সর্বনিম্ন প্যাক থেকে শুরু করে একদম প্রিমিয়াম প্যাক অবধি কোনটির চ্যানেল অথবা দাম বাড়ানো বা কমানো হয়েচে। তবে বেশির ভাগ পরিবর্তন এসেছে আঞ্চলিক প্যাক গুলির ক্ষেত্রে।

4টি চ্যানেলের গুজরাটি আঞ্চলিক প্যাকটির দাম আগে ছিল 7 টাকা এখন তা হয়েছে 8.49 টাকা, তবে এখন 5 টি চ্যানেল দেখতে পাবে গ্রাহকেরা। তামিল ফ্যামিলি স্পোর্টস প্যাকের দাম 254.27 টাকা থেকে বেড়ে হয়েছে 267 টাকা। এই পরিবর্তিত দামের সাথে গ্রাহকেরা 76 এর বদলে 77 টি চ্যানেল পাবেন। তেলেগু ফ্যামিলি স্পোর্টস প্যাক ব্যবহারকারীরা একটু লাভবান হয়েছেন, কারন 285 টাকার বদলে 282 টাকায় প্যাকটি পাওয়া যাবে, সাথে একটি অতিরিক্ত চ্যানেলও সংযোজিত হয়েছে।

এছাড়া অন্য যেসব প্যাক গুলি পরিবর্তন হয়েছে তা হল – তেলেগু ফ্যামিলি স্পোর্টস এইচডি, কানাড়া ফ্যামিলি স্পোর্টস এইচডি,মালায়লম ফ্যামিলি স্পোর্টস এইচডি, তামিল ফ্যামিলি কিডস স্পোর্টস, তামিল প্রিমিয়াম স্পোর্টস ইংলিশ,তেলেগু প্রিমিয়াম স্পোর্টস ইংলিশ, তামিল তেলেগু বেসিক প্যাক, তেলেগু কানাড়া বেসিক প্যাক, তামিল রিজিয়নাল এইচডি। তাছাড়া হিন্দি স্টার্টার ও হিন্দি স্টার্টার এইচডি প্যাক ও পরিবর্তন হয়েছে। এখনো পর্যন্ত কোন ডিটিএইচ অপারেটরের পক্ষ থেকে এটি সব থেকে বড় পরিবর্তন চ্যানেল ও প্যাকের ক্ষেত্রে।

পড়ুন : Tata Sky 6 মাসের বৈধতা সহ লঞ্চ করলো এই প্যাক

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here