এয়ারটেল দিচ্ছি বিনামূল্যে 20GB ডেটা

0
751

গ্রাহকের মন জয় করতে এখন সমস্ত টেলিকম কোম্পানি বিভিন্ন অফার বাজারে আনছে। বেশি ডেটা ও কলের লোভ দেখিয়ে সমস্ত টেলিকম কোম্পানি চাইছে অন্য কোম্পানি থেকে গ্রাহক ছিনিয়ে নিতে। সম্প্রতি ভারতের বৃহত্তম টেলিকম কোম্পানি এয়ারটেল তাদের প্রিপেইড গ্রাহকের জন্য ওয়াইফাই অফার পেশ করলো। এই সার্ভিসের নাম Airtel Wi-Fi জোন। এই সার্ভিসে গ্রাহকরা 20GB পর্যন্ত ওয়াইফাই পাবে। তবে ওই গ্রাহককে অবশ্যই আনলিমিটেড কোনো কম্বো প্যাক রিচার্জ করতে হবে।

500-র বেশি জায়গায় পাওয়া যাবে সার্ভিস:

এয়ারটেল জানিয়েছে যেসব গ্রাহক 399 টাকা বা তার উপরে রিচার্জ করবে তাদেরকে 20GB ইন্টারনেট ডেটা দেওয়া হবে। কোম্পানি আরো জানিয়েছে, দিল্লী, চেন্নাই, মুম্বাই, হায়দ্রাবাদ, পুনে সহ মোট 500 জায়গায় এই সার্ভিস পাওয়া যাবে। এই Airtel Wi-Fi জোন মেট্রো, কলেজ, শপিং মল প্রভৃতি জায়গায় উপলব্ধ হবে। মনে রাখবেন এই অফার শুধু মাত্র প্রিপেইড গ্রাহকরা পাবে।

কিভাবে ব্যবহার করবেন এই সার্ভিস:

এয়ারটেল ওয়াইফাই সার্ভিস ব্যবহার করতে হলে My Airtel App ব্যবহার করতে হবে। যদি আপনি কোনো ওয়াইফাই জোনে যান তবে ওই অ্যাপে যেতে হবে। এরজন্য আপনাকে Airtel Thank অ্যাপ্লিকেশনে My Wi-Fi টাইটেলে যেতে হবে। এরপর আপনাকে পারমিশন একসেপ্ট করতে হবে। এরপর ইন্টারনেট ব্রাউজারে যান ও ওটিপি সাবমিট করুন।

পড়ুন : নতুন নিয়মে টিভি দেখার খরচ কমেছে, দাবি I&B মিনিস্ট্রি-র

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here