এবার অ্যাপেল তাদের প্রোডাক্টে স্যামসাংর ডিসপ্লে ব্যবহার করবে

0
339

অ্যাপেল তাদের পরবর্তী 16 ইঞ্চি MacBook Pro এবং iPad Pro ট্যাবলেটে স্যামসাং-র OLED স্ক্রিন ব্যবহার করতে পারে। অ্যাপেল যদিও তাদের iPhone XS এবং XS Max ফোনে এই স্ক্রিন ব্যবহার করে। তবে কোম্পানি এবার আইফোন থেকে এই স্ক্রিন সরাতে পারে। The Verge এর রিপোর্ট অনুযায়ী আইফোন বিক্রির পরিমান কমে যাওয়ায় কোম্পানি এই হাই এন্ড স্ক্রিন ব্যবহার করতে চাইছে না ।

কিছুদিনের আগের একটি রিপোর্টে অ্যাপেল বিশেষজ্ঞ মিং-চি কুও জানিয়েছিলেন তাদের নতুন ডিভাইসে স্যামসাং-র OLED স্ক্রিন ব্যবহার করা হতে পারে। কুও ই প্রথম জানিয়েছিলেন 2020 iPad এ 10 থেকে 12 ইঞ্চি ডিসপ্লে থাকতে পারে আবার 2021 MacBook তে 15 থেকে 17 ইঞ্চি স্ক্রিন থাকতে পারে।

The Verge এর রিপোর্টে অন্য কথা বললেও আরেকটি রিপোর্টে বলা হয়েছে বিক্রি বাড়াতে এবারও OLED ডিসপ্লে ব্যবহার করা হবে। এছাড়াও এবারের আইফোনের দাম কমানো হতে পারে। এবছর অ্যাপল তিনটি ফোন লঞ্চ করবে – iPhone XR 2019, iPhone XS 2019 এবং iPhone XS Max । এই তিনটি ফোনেই আলাদা আলাদা ক্যামেরা সেটআপ দেখা যাবে। সম্প্রতি এই ফোনের কয়েকটি ফিচার লিক হয়েছে। জানা গেছে এই ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা থাকবে। এছাড়াও দুটি ক্যামেরার নিচে ফ্ল্যাশও দেওয়া হবে। আপনাকে জানিয়ে রাখি গতবছর লঞ্চ করা iPhone XR একটি রিয়ার ক্যামেরার সাথে এসেছিলো। iPhone XR 2019 নীল, হলুদ ও লাল রঙে লঞ্চ হবে। এই ফোনটিতে নচ ডিসপ্লে থাকবে।

পড়ুন : চীনের পর মালয়েশিয়া লঞ্চ হলো Redmi K20, ভারতে আসছে পরের মাসে

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here