Xiaomi ইউজারদের জন্য খারাপ খবর, আর পাবেন না এই সিরিজের ফোন

0
452

চীনা স্মার্টফোন কোম্পানি শাওমি তাদের একটি সিরিজ বন্ধ করতে চলেছে। কয়েকদিন আগেই খবর বার হয়েছিল Xiaomi এবার Mi Max 4 লঞ্চ করতে চলেছে। তবে কোম্পানির সিইও এই খবর পুরোপুরি উড়িয়ে দিয়ে জানিয়েছে Mi Max 4 আর লঞ্চ করা হবেনা।

এর সাথে শাওমি সিইও Lei Jun আরো জানিয়েছে যে তাদের Mi Note সিরিজের আর কোনো ডিভাইস আনার ইচ্ছা নেই। চীনা মাইক্রো ব্লগিং সাইট Weibo তে Xiaomi CEO Lei Jun বলেছেন কোম্পানি এবার Xiaomi এবং Redmi এই দুই সিরিজের উপর ফোকাস করবে। আপনাকে জানিয়ে রাখি কিছুমাস আগেই শাওমি তাদের Redmi সিরিজ কে ভিন্ন একটি সিরিজ হিসাবে ঘোষণা করেছে।

শাওমির তরফে জানানো হয়েছে তারা নতুন টেকনোলজি, প্রিমিয়াম ফোন এবং ফ্ল্যাগশিপ ফোনের উপর জোর দিচ্ছে। এরসাথে Redmi সিরিজের সমস্ত ফোনে কম দামে ভালো ফিচারদেওয়ার পরিকল্পনা আছে। আমরা জানি ভারতে Redmi সিরিজ শুধু মাত্র বাজেট রেঞ্জে প্রিমিয়াম ফিচার দেওয়ার জন্য জনপ্রিয়।

এদিকে Xiaomi গতকাল মালয়েশিয়ায় Redmi K20 সিরিজ লঞ্চ করেছে। জানা গেছে এই ফোনটি সামনে মাসে ভারতে লঞ্চ করা। কোম্পানির পক্ষ থেকে এই ফ্ল্যাগশিপ স্মার্টফোনে পপ-আপ সেলফি ক্যামেরা এবং ইন- ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেয়া হয়েছে। এই ফোনটি হলো এই কোম্পানির প্রথম নির্মিত এমন একটি স্মার্ট ফোন যাতে পপ-আপ সেলফি ক্যামেরা এবং ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর যুক্ত করা হয়েছে। সম্প্রতিকালে রিপোর্টারদের মতে এই সিরিজের অপর একটি স্মার্টফোন Redmi K20 Pro আগামী চার সপ্তাহের মধ্যে ভারতের লঞ্চ করা হবে। এই স্মার্টফোনটির সাথে Redmi K20/Mi 9T ও লঞ্চ করা হতে পারে।

পড়ুন : চীনের পর মালয়েশিয়া লঞ্চ হলো Redmi K20, ভারতে আসছে পরের মাসে

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here