Oppo ভারতের তৃতীয় ভরসাযোগ্য ফোন কোম্পানি, জেনে নিন প্রথম দুই স্থানে কে কে

0
761

ভারতীয় স্মার্টফোন মার্কেটে বিভিন্ন ধরণের ফোন মজুত আছে। এরমধ্যে বেশির ভাগ অ্যান্ড্রয়েড ও iOS ডিভাইস। কিন্তু এদের মধ্যে কোন কোম্পানি সবচেয়ে জনপ্রিয় সেটা হয়তো আমরা সবাই জানি না। এনালিটিক্স ফার্ম ট্রাস্ট রিসার্চ অ্যাডভাইজারি একটি রিপোর্ট সম্প্রতি প্রকাশ করেছে যেখানে বলা হয়েছে ভারতের তৃতীয় বিশ্বাসযোগ্য ফোন কোম্পানির নাম অপো। এছাড়াও প্রথম দুই স্থানে আছে যথাক্রমে Apple iPhone ও ও Samsung ।

TRA ব্র্যান্ড ট্রাস্ট রিপোর্ট 2019 অনুযায়ী Oppo সাত নাম্বার বেশি পেয়ে তৃতীয় স্থান দখল করেছে। এই বিষয়ে অপো জানিয়েছে আমরা তৃতীয় বিশ্বাসযোগ্য ফোন কোম্পানি হওয়ার জন্য মোটাজাইজড ক্যামেরা, 10 এক্স হাইব্রিড জুম, দ্রুত চার্জ করার প্রযুক্তি, ইন-ডিসপ্লে ফিংগারপ্রিন্ট স্ক্যানার এবং বেজেল লেস প্রভৃতি প্রযুক্তির উপর কাজ করেছি।

Oppo হায়দ্রাবাদে একটি গবেষণা ও উন্নয়ন কেন্দ্র খুলেছে। এটি এখন পর্যন্ত সবচেয়ে বড় গবেষণা ও উন্নয়ন কেন্দ্রগুলির মধ্যে একটি। এই কেন্দ্রের মাধ্যমে কোম্পানি ভারতে তাদের ব্যবসা দ্রুত গতিতে চালাতে চাইছে। এছাড়াও কোম্পানি গ্রেটার নয়ডাতে একটি অত্যাধুনিক উতপাদন কেন্দ্র খুলতে চলেছে ।

আপনাকে জানিয়ে রাখি কোম্পানি কিছুদিন আগে Oppo Reno 10X জুমের সাথে ভারতে লঞ্চ করেছিল। ফোনটির সেলফি ক্যামেরা 16 মেগাপিক্সেলের। এই সাইড বিংগ সেলফি ক্যামেরাটিতে আপনারা পাঁচটি পোর্ট্রেট মোড পেয়ে যাবেন। এছাড়াও প্রত্যেকটি ক্যামেরায় আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স ব্যবস্থা রয়েছে। যার ফলে আপনাদের নাইট টাইম ফটো এক্সপেরিয়েন্স খুব ভালো হতে চলেছে। এছাড়াও Oppo Reno 10X এ আপনারা পেয়ে যাচ্ছেন 6.6 ইঞ্চির ফুল এইচডি প্লাস প্যানোরামিক অ্যামোলেড ডিসপ্লে। ফোনটিতে স্ক্রীন প্রোটেকশন হিসেবে দেওয়া রয়েছে গরিলা গ্লাস 6। ফোনটি চলবে স্ন্যাপড্রাগন এর 855 প্রসেসর এর উপর। এই মডেলটিতে আপনারা পাবেন 6/8 জিবি র‍্যাম এবং 128/256 জিবি ইন্টারনাল স্টোরেজ।

পড়ুন : কম দামে এলজি মার্কেটে আনছে LG W10, জেনে নিন ফোনের ফিচার ও মূল্য

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here