সানগ্লাসের পর ট্রিমার আনছে শাওমি, আজ হবে ভারতে লঞ্চ

0
333

চীনা স্মার্টফোন কোম্পানি Xiaomi ধীরে ধীরে ভারতে স্মার্টফোন ছাড়াও অন্যান্য প্রোডাক্ট লঞ্চ করতে চলেছে। কয়েকদিন আগেই তারা ভারতে স্মার্ট লাইট, সানগ্লাস ও লাগেজ লঞ্চ করেছিল। এবার তারা আরো প্রোডাক্ট বাড়াতে ট্রিমার আনছে বলে সূত্রের খবর।

আজ অর্থাৎ 25 জুন শাওমি প্রথম গ্রূমিং প্রোডাক্ট লঞ্চ করবে। গতকাল শাওমি ইন্ডিয়ায় প্রধান মনু কুমার জৈন একটি বাক্সের সাথে তার ছবি শেয়ার করেছিল এবং জানতে চেয়েছিলো এই বাক্সে কি প্রোডাক্ট আছে। যদিও এটি পরিষ্কার দেখা যাচ্ছে যে এটি Trimmer for Men হবে। কোম্পানি এর একটি টিজারও লঞ্চ করেছে যেখানে একটি দাঁড়িওয়ালা ব্যক্তি দেখা যাচ্ছে এবং সাথে লেখা আছে Made for modern man ।

টিজার অনুযায়ী Mi Trimmer এ নেক্সট জেনারেশন স্টাইলিং টুলস দেওয়া হবে। কোম্পানি দাবি করেছে এই প্রোডাক্টটি ব্যবহারকারীদের পারফেকশনের জন্য বানানো হয়েছে। যদিও এর দাম কত হবে তা এখনো জানা যায়নি। তবে কয়েকটি রিপোর্টে বলা হয়েছে এর দাম হবে 1,199 টাকা ।

কিছুদিন আগে শাওমি ভারতে Mi Polarised Square সানগ্লাস লঞ্চ করেছিল। মি সানগ্লাসে একটি পোলারাইজড লেন্স দেওয়া হয়েছে এবং শাওমি দাবি করেছে যে এটির দ্বারা ব্যবহারকারীরা খুব ভালো ভিজ্যুয়াল কোয়ালিটি পাবে। এছাড়াও Mi Polarised Square সানগ্লাসে অনেক ফিচার দেওয়া হয়েছে। 

1 . Mi Polarised Square সানগ্লাসে TAC পোলারাইজড লেন্স দেওয়া হয়েছে। এটি O6 লেয়ার্ড লেন্স টেকনোলজি। এই টেকনোলজি পোলারাইজড লাইট ও ক্ষতিকারক UV রশ্মি থেকে বাঁচায়।

2 .এছাড়াও এই লেন্স কন্ট্রাস্ট ও ভিজ্যুয়াল কোয়ালিটি বাড়ায়, এছাড়াও চোখের চাপ কমায়।

3 . শাওমি দাবি করেছে Mi Polarised Square সানগ্লাসে কখনো দাগ পড়বে না।

4 . শাওমির এই প্রোডাক্টটি একটি সবাই ব্যবহার করতে পারবে(Unisex )।

5 . এই সানগ্লাসে ফ্লেক্সিবল TR90 ফ্রেম দেওয়া হয়েছে।

Mi Polarised Square সানগ্লাসের ভারতে দাম 899 টাকা। আপনি এটিকে কোম্পানির অফিসিয়াল সাইট থেকে কিনতে পারবেন।

পড়ুন : এবার ঘর ঝাঁট দেবে শাওমির ইলেকট্রিক ঝাড়ু, দাম কিন্তু খুব কম

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here