বিনামূল্যে জিতুন রেডমি ফোন, 5 বছর পূর্তি উপলক্ষ্যে এই অফার

0
576

Xiaomi ভারতে তাদের 5 বছর পূর্তি উপলক্ষ্যে Mi Fans দের জন্য একটি নতুন প্রোগ্রাম চালু করেছে। এই প্রোগ্রামে Redmi Note 7S (3 জিবি + 32 জিবি) এর একটি ইউনিট, Redmi Note 7 (3 জিবি + 32 জিবি) এর দুটি ইউনিট, Redmi 7 (3 জিবি + 32 জিবি) দুটি ইউনিট প্রতি সপ্তাহে পাওয়া যাবে। এই প্রোগ্রামে 28 জুন থেকে 19 জুলাই পর্যন্ত প্রতি সপ্তাহে 5 জন বিজয়ীর নাম ঘোষণা করা হবে। অর্থাৎ কোম্পানি 20 দিনে 20 টি ফোন দেবে। এই প্রোগ্রাম সম্পর্কে বিস্তারিত জানতে কোম্পানির অফিসিয়াল সাইটে যেতে পারেন।

কিভাবে জিতবেন :

এই প্রোগ্রামে লাকি ড্রয়ের মাধ্যমে বিজয়ীদেরকে বেছে নেওয়া হবে। এতে আপনি কেবল 1000 টাকা প্রিপেইড অর্ডারের মাধ্যমে কুপন জিততে পারবেন। যেগুলো চেক আউটের সময় ব্যবহার করতে পারবেন। কোম্পানি এই সম্পর্কে একটি ভিডিও ও প্রকাশ করেছে। যেখানে কোম্পানির ফিউচার প্রোডাক্ট সম্পর্কে বলা হয়েছে। ভিডিও অনুযায়ী কোম্পানি জলদি Mi Truck Builder  লঞ্চ করতে পারে।

Redmi Note 7S স্পেসিফিকেশন :

ডুয়াল সিমের এই ফোনে 6.3 ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। ডিসপ্লের সুরক্ষার জন্য কার্র্নিং গরিলা গ্লাস 5 আছে। এছাড়াও এই ফোনে পাবেন স্ন্যাপড্রাগন 660 প্রসেসর, 3 ও 4 জিবি র‌্যাম, 32 ও 64 জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ 256 জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ফটোগ্রাফির কথা বললে এই ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ আছে। যার প্রাথমিক সেন্সর 48 মেগাপিক্সেল এবং সেকেন্ডারি সেন্সর 5 মেগাপিক্সেল। সেলফির জন্য এই ফোনে পাবেন 13 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ফ্রন্ট ক্যামেরার সাথে AI পোর্ট্রেট মোড দেওয়া হয়েছে। Redmi Note 7S ফোনে ফাস্ট চার্জিং প্রযুক্তির সাথে 4000mAh ব্যাটারি দেওয়া হয়েছে।

পড়ুন : Redmi 6 Pro, Note 5 Pro সহ একঝাঁক ফোন কম দামে কেনার সুযোগ

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here