5 বছর পূর্তি উপলক্ষ্যে বড়ো ঘোষণা Xiaomi-র

0
387

আগামী মাসে ভারতে 5 বছর পূরণ করতে চলেছে শাওমি, সেই উপলক্ষে শাওমি ইন্ডিয়ার এমডি মনু কুমার জৈন টুইটারে একটি ভিডিও পোস্ট করে জানিয়েছেন, আগামী সপ্তাহে শাওমি প্রোডাক্ট লঞ্চ, অফার ও অন্যান্য বিষয় নিয়ে 5টি সারপ্রাইজ ঘোষণা করবে।

এই চীনা কোম্পানিটি ভারতে তাদের যাত্রা শুরু করেছিল MI3 স্মার্টফোন ফোন লঞ্চ করে, যেটি 2014 সালের জুলাই মাসে বাজারে এসেছিলো। আগামী মাসে শাওমি তাদের K20 সিরিজের ফোন গুলি লঞ্চ করার জন্য তৎপর হয়েছে, যদিও চিনেই প্ৰথম K20 সিরিজের ফোন লঞ্চ করা হয়।

Redmi K20 এবং K20 Pro এই দুটি ভার্সনে 6.39-ইঞ্চির ফুলএইচডি+ এমলেড ডিসপ্লে থাকবে। হ্যান্ডসেটটিতে একটি 20 মেগাপিক্সেলের পপ আপ সেলফি ক্যামেরার সাথে সেভেন্থ জেন ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। রেডমি কে 20 প্রোতে প্রসেসর হিসাবে স্ন্যাপড্রাগন 855 এসওসি রয়েছে, কিন্তু স্ট্যান্ডার্ড ভ্যারিয়েন্টে একটি স্ন্যাপড্রাগন 730 এসওসি রয়েছে। স্মার্টফোনগুলিতে পিছন দিকে ট্রিপল ক্যামেরা থাকছে। একটি 48-মেগাপিক্সেল সনি IMX588 সেন্সর, 8-মেগাপিক্সেল টেলিফোটো সেন্সর এবং তার সাথে রয়েছে 13-মেগাপিক্সেল ওয়াইড এঙ্গেল লেন্স।

কোম্পানী একটি বৈদ্যুতিক ট্রিমারের (বা শেভার) লঞ্চ টিজ করেছে। শাওমির বিভিন্ন মূল্যের ডিভাইসের জন্য অনেক রকমের অফার ঘোষণা করতে পারে। এমআই ব্যান্ড 4 ফিটনেস ট্র্যাকারটি সম্প্রতি চীনে লঞ্চ হয়েছিল। তবে বিভিন্ন সূত্র থেকে জানা যাচ্ছে ডিভাইসটি আগামী মাসে ভারতে চালু হতে পারে।

পড়ুন : ফোন চুরি করেও ফেরত দেবে চোর, বড় সিদ্ধান্ত মোদী সরকারের

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here