দুর্দান্ত সব অফার নিয়ে হাজির হচ্ছে Amazon Prime Day Sale

0
357

আমাজন ঘোষণা করল তাদের প্রাইম ডে সেলের কথা। ভারতে এটা তৃতীয় প্রাইম ডে সেল। 2016 সালে ভারতে প্রথম লঞ্চ করা হয় প্রাইম ডে। গ্লোবালি এটি হতে চলেছে পঞ্চম প্রাইম ডে সেল, ভারত সহ আরো 18 টি দেশে চলবে এই সেল, থাকছে অনেক ডিসকাউন্ট, অনেক অফার, ও আরো অনেক কিছু।

জানা গেছে প্রাইম ডে সেল শুরু হবে 15 জুলাই, সোমবার মধ্যরাত থেকে এবং 16 জুলাই পুরো দিন ধরে এই সেল চলবে। বিগত বছরে কোম্পানিটি 36 ঘন্টার প্রাইম ডে সেল করেছিল কিন্তু এবার 48 ঘন্টার সেল করে তারা গ্রাহকদের কাছে আরো আকর্ষণীয় অফার আনতে চলেছে। ওই দুইদিনে 1000 টি নতুন প্রোডাক্ট লঞ্চ হতে চলেছে, তার মধ্যে ওয়ানপ্লাস, স্যামসাং, ওয়ারলপুল, সেনহেইসার, ইনটেল, মাদারকেয়ারের মতো কোম্পানিও প্রোডাক্ট লঞ্চ করবে।

তাছাড়া বেশ কিছু লোকাল অন্ত্রপ্রনোর দেরও প্রোডাক্টও সেল করা হবে আমাজনের নির্দিষ্ট পেজে।এছাড়া ক্রেতাদের জন্য থাকছে HDFC ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ড দিয়ে জিনিস কিনলে বা এএমআই নিলে 10% ডিসিকাউন্ট । শুধুতাই নয় আমাজন পে ও ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করলে থাকছে বিশেষ রিওয়ার্ড পয়েন্ট।

মাসিক 129 টাকায় গ্রাহকেরা প্রাইম মেম্বারশিপ নিলে তারা 2 ঘন্টার মধ্যে তাদের প্রোডাক্ট পেয়ে যাবে এমনটাই জানাচ্ছে আমাজন, দিল্লি মুম্বাই ব্যাঙ্গালোর হায়দ্রাবাদ এর মত শহরে রয়েছে রি প্রাইম নাও এর সুবিধা। বর্তমানে পুরো বিশ্বে 100 মিলিয়ন লোক প্রাইমের পেড সাবস্ক্রাইবার।

পড়ুন : Airtel ও Jio কে টেক্কা দিতে আসছে Amazon স্যাটেলাইট

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here