জিতে নিন রিয়েলমি 3, রিয়েল লিপ সেলে পাবেন এই সুযোগ

0
316

আগামী 27 জুন থেকে রিয়েলমি তাদের অফিসিয়াল ওয়েবসাইটে হোস্ট করতে চলেছে রিয়েল লিপ সেল। জুন 29 অবধি চলা তিনদিনের এই সেলে থাকছে 1000 টাকার ডিসকাউন্ট, 15% মোবিকুইক সুপারক্যাশ, প্রতিযোগিতার মাধ্যমে রিয়েলমি 3 জেতার সুযোগ ও আরো অনেক আকর্ষণীয় অফার। রিয়েলমি তার সাথে তাদের নতুন ট্যাগ লাইনও লঞ্চ করছে-” ডেয়ার টু লিপি”। রিয়েলমি মূলত নতুন প্রজন্মের কথা মাথায় রেখে তাদের স্মার্টফোন গুলি লঞ্চ করতো তাই এর আগে তাদের ট্যাগ লাইন ছিল “প্রাউড টু বি ইয়াং”।

রিয়েলমি খুব অল্প সময়ের মধ্যেই ভারতের স্মার্টফোন ইউজারদের কাছে জনপ্রিয় ব্র্যান্ড হয়ে উঠছে। এবার তারাই সর্বপ্রথম 64 মেগাপিক্সেলের ক্যামেরার স্মার্টফোন আনতে চলেছে। এর আগে তারাই 16 মেগাপিক্সেল ও 48 মেগাপিক্সেলেও ক্যামেরার বহুল ব্যাবহার শুরু করে স্মার্টফোন বানানোর ক্ষেত্রে। কোম্পানির দাবি অনুযায়ী এই 64 মেগাপিক্সেল ক্যামেরাটি একটি ফুল ফ্রেম ডিএসএলআর ক্যামেরার সমতুল্য হবে। তারা ইতিমধ্যে জানিয়েছে এই 64 মেগাপিক্সেলের স্যামসাং নির্মিত GWI সেন্সরের ক্যামেরা বিশিষ্ট স্মার্টফোনটি ভারতেই সবার আগে লঞ্চ হবে।

রিয়েলমি 2019 সালের মধ্যে 15 মিলিয়ন স্মার্টফোন বিক্রির লক্ষ্যমাত্রা নিয়েছে। ভারতীয় স্মার্টফোন মার্কেটের 12-15% দখলের লক্ষ্যে এবার তারা রিয়েলমি ব্র্যান্ডেড এক্সপেরিয়েন্স জোন খুলতে চলেছে, যার ফলে কোম্পানির অফলাইন সেলের হার 30% বৃদ্ধি পাবে এমনটাই আশা করা যাচ্ছে।

পড়ুন : Redmi 6 Pro, Note 5 Pro সহ একঝাঁক ফোন কম দামে কেনার সুযোগ

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here