পেমেন্ট করলেই পুরস্কার, Flipkart আনলো SuperCoin

0
587

ই-কমার্স সাইট ফ্লিপকার্ট নতুন একটি রিওয়ার্ড সিস্টেম তৈরির চেষ্টায় আছে। এর নাম হবে SuperCoins । কোম্পানি জানিয়েছে এটি একটি ব্র্যান্ড রিওয়ার্ড ইকোসিস্টেম। এখানে ব্যাবহারকারীরা অন্য কোনো সাইটে শপিং করে পেমেন্ট করার পর SuperCoins জিতে নিতে পারবেন। উদাহরণস্বরূপ Zomato, Makemytrip এবং Oyo তে পেমেন্ট করলেও SuperCoins জিতে নিতে পারবেন।

Flipkart একটি বয়ানে জানিয়েছেন তাদের এবং পার্টনার উভয়ের প্লাটফর্ম ব্যবহার করে ইউজাররা SuperCoins উপার্জন করতে পারে। সাথে সাথে এটি রিডিম ও করা যাবে। তবে রিডিম করতে গেলে ইউজারকে ফ্লিপকার্টের যেতে হবে।

Flipkart Plus মেম্বারশিপ:

কোম্পানি কিছুদিন আগে ফ্লিপকার্ট প্লাস মেম্বারশিপ লঞ্চ করেছিল। এখানে ইউজাররা অনেক সুবিধা ভোগ করে থাকেন। কোম্পানি জানিয়েছি অনেক বছরের পরীক্ষার পর আমরা এই নতুন এডিশন বাজারে এনেছি। এছাড়াও কোম্পানি ইউজারদের অধিক সুবিধা দেওয়ার লক্ষ্যে কয়েকটি মুখ্য ইন্টারনেট কোম্পানির সাথে হাত মিলিয়েছে বলে খবর। কোম্পানি জানিয়েছে Flipkart Plus কেবল ভারতীয় ইউজারদের জন্যই বানানো হয়েছে। আপনাকে জানিয়ে রাখি ফ্লিপকার্ট প্লাস, Amazon Prime কে টেক্কা দিতেই লঞ্চ করা হয়েছিল।

Flipkart Plus: বিনামূল্যে এবং দ্রুত ডেলিভারি

এই সার্ভিসে ইউজাররা বিনামূল্যে ও দ্রুত ডেলিভারি, উন্নত কাস্টমার সাপোর্ট প্রভৃতি পেয়ে থাকেন। এছাড়াও কোম্পানি কোনো সেলে এই সমস্ত ইউজারদেরকে আগে কেনাকাটার সুযোগ দেয়।

পড়ুন :  দেখে নিন এই 14 ফোন, কম দামে পাবেন Flipkart Mobiles Bonanza সেলে

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here