রেডমি-র উপরে চাপ বাড়াতে নতুন ভ্যারিয়েন্ট নিয়ে হাজির Realme 3

0
543

এবছরের শুরুতেই ভারতে লঞ্চ হয়েছিল Realme 3। এই ফোনটি 10,000 টাকার মধ্যে ভারতে সেরা একটি ফোন। আমরা জানি রেডমি-র বড়ো প্রতিদ্বন্দ্বী হলো রিয়েলমি। এই ফোনটি আনার পর থেকে রিয়েলমি রেডমিকে যথেষ্ট চাপে ফেলে দিয়েছিলো। ফোনটির মুখ্য ফিচারের কথা বললে এতে মিডিয়াটেক হেলিও পি 70 প্রসেসর, 4,230mAh ব্যাটারি আছে। যখন এই ফোনটি লঞ্চ হয়েছিল তখন এর দুটি গ্রেডিয়েন্ট ফিনিশ উপলব্ধ ছিল- একটি হলো ডাইনামিক ব্ল্যাক ও অন্যটি রেডিয়েন্ট ব্লু? তবে মনে হয় কোম্পানি ফোনটি নতুন একটি রঙে বাজারে আনতে চাইছে। সম্প্রতি এই ফোনের ডায়মন্ড রেড কালার ভ্যারিয়েন্টে একটি ছবি সামনে এসেছে।

টিপ্সটার ঈশান আগারওয়াল টুইটারে নতুন রঙের এই ফোনের একটি ছবি পোস্ট করেছে। এবং তিনি জানিয়েছেন এখন থেকে ফোনটি তিনটি রঙে পাওয়া যাবে। ফোনটির 3 জিবি +32 জিবি ভ্যারিয়েন্টের দাম 8,999 টাকা এবং 4 জিবি +64 জিবি ভ্যারিয়েন্টের দাম 10,999 টাকা। আবার ফোনটির 3 জিবি + 64 জিবি ভ্যারিয়েন্ট দাম 9999 টাকা।

Realme 3 ফিচার :

এই ফোনে গরিলা গ্লাসের সুরক্ষার সাথে 6.2 ইঞ্চি নচ ডিসপ্লে দেওয়া হয়েছে।প্রসেসর,র‌্যাম ও স্টোরেজের কথা বললে এতে আপনি পাবেন মিডিয়াটেক Helio P70 প্রসেসর, 3 ও 4 জিবি র‌্যাম এবং 32 ও 64 জিবি ইন্টারনাল স্টোরেজ। ফোনটি অ্যান্ড্রয়েড পাইয়ের সাথে ColorOS 6.0 অপারেটিং সিস্টেমে চলে।

4230 এমএএইচ ব্যাটারির সাথে আসা এই ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। যার প্রথমটি 13 মেগাপিক্সেলের (f /1.3 অ্যাপারচার) এবং দ্বিতীয়টি 2 মেগাপিক্সেলের।রিয়ার ক্যামেরার সাথে 5 পি লেন্স,নাইটস্ক্যাপ,হাইব্রিড এচডিআর,ক্রোমা বুস্ট,পোর্ট্রেট মোড ইত্যাদি ফিচার আছে। আবার সেলফির জন্য দেওয়া হয়েছে 13 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।ফ্রন্ট ক্যামেরার সাথে এআই বেয়াউটিফিকেশন, এইচডিআর এবং এআই ফেসিয়াল আনলক-র মতো ফিচার ও আছে।

পড়ুন : Redmi K20 এর সাথে ভারতে আসছে Xiaomi Redmi 7A

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here