জিওর থেকে অনেক কমে দীর্ঘ মেয়াদি প্ল্যান আনলো BSNL

0
554

সরকারি টেলিকম সংস্থা বিএসএনএল একদিক যেমন বিভিন্ন সমস্যায় জর্জরিত। তেমনি অন্যদিকে কোম্পানি বিভিন্ন অফার তাদের গ্রাহকদের জন্য আনছে। সম্প্রতি কোম্পানি আরো একটি নতুন প্ল্যান লঞ্চ করেছে। এই প্ল্যানটি একটি দীর্ঘ মেয়াদি প্ল্যান। BSNL এর এই প্রিপেইড প্ল্যানের মূল্য 1345 টাকা। এই প্ল্যানের বৈধতা 365 দিন। আসুন এই প্ল্যানের বিস্তারিত জেনে নেই।

BSNL 1,345 টাকার প্ল্যান:

শুরুতেই আপনাকে জানিয়ে রাখি এটি একটি প্রমোশনাল রিচার্জ এবং এই রিচার্জ আপনি 9 সেপ্টেম্বর পর্যন্ত করতে পারবেন। এই প্ল্যানে আপনি শুধু ইন্টারনেট ডেটা পাবেন। এতে কোনো রকম ভয়েস কল বা এসএমএস বেনিফিট দেওয়া হবেনা। ডেটা বেনিফিটের কথা বললে এতে প্রতিদিন 1.5 জিবি হাই স্পিড ইন্টারনেট পাওয়া যাবে। এরসাথে কোম্পানি 10 জিবি ওয়ার্ল্ড ডেটাও দেবে। সব মিলিয়ে একবছরে 557.5 জিবি ডেটা পাওয়া যাবে।

রিলাইন্স জিও-র ১৬৯৯ টাকার বার্ষিক প্রিপেড প্ল্যান :

জিওর বার্ষিক রিচার্জ প্ল্যানটির মূল্য ১৬৯৯ টাকা। প্ল্যানটি রোমিং এর ক্ষেত্রেও সমানভাবে ব্যাবহার যোগ্য।এই প্ল্যানটিতে গ্রাহককে দিনে ১.৫ জিবি ডেটার সুবিধে দেওয়া হবে। এছাড়া আনলিমিটেড কল এবং দিনে ১০০ টি এসএমএস এর সুবিধাও আছে।তাছাড়া গ্রাহকদের জিও টিভি, জিও মুভিজ এবং জিও মিউজিক বিনামূল্যে উপভোগ করতে পারবে।আবার জিওর সাথে স্টার ইন্ডিয়ার চুক্তি হওয়ায় বিনামূল্যে হটস্টারের আনন্দও নেওয়া যাবে।

পড়ুন : জিও-র থেকেও সস্তায় বার্ষিক প্রিপেড প্ল্যান আনলো ভোডাফোন-আইডিয়া

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

টেক ভিডিও দেখার জন্য আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here