জিও কে টেক্কা দিতে এয়ারটেল বিনামূল্যে দিচ্ছে Netflix থেকে Amazon Prime সাবস্ক্রিপশন

0
286

ভারতে Jio GigaFiber ব্রডব্যান্ড সার্ভিস লঞ্চ হওয়ার আর বেশি সময় বাকি নেই। এই পরিষেবা ব্যাবসায়িক ভাবে জুলাই মাস থেকে শুরু করা হতে পারে। তবে যা খবর তাতে GigaFiber কে যথেষ্ট কঠিন চ্যালঞ্জের মুখে পড়তে হবে। কারণ জিও-র বড়ো প্রতিদ্বন্দ্বী এয়ারটেল সবরকম চেষ্টা করছে এই পরিষেবাকে সফল্যের মুখ না দেখতে দেওয়ার। এয়ারটেল এখন থেকেই বিভিন্ন ব্রডব্যান্ড প্ল্যানের দাম কমিয়েছে এবং মাসিক প্ল্যানের দিকে নজর দিচ্ছে।

কোম্পানি তাদের টেলিকম ক্ষেত্রে #AirtelThanks ঘোষণা করার পর এবার ব্রডব্যান্ড সার্ভিসেও একই ফায়দা দেওয়ার কথা ঘোষণা করেছে। এবার থেকে এয়ারটেল V-fiber গ্রাহকরা এয়ারটেল থ্যাংকসের মতো এক সুবিধা ভোগ করবে। এখানে প্ল্যানের যা সুবিধা পাওয়া যেত তা তো যাবেই, সাথে অতিরিক্ত কিছু সাবস্ক্রিপশন ও বিনামূল্যে দেওয়া হবে।

এয়ারটেল থ্যাংকসের মতো 1,099 টাকার এই প্ল্যানে জনপ্রিয় স্ট্রিমিং প্লাটফর্ম যেমন Netflix, Amazon Prime, Zee5  ও এয়ারটেল Tv বিনামূল্যে দেখার সুযোগ পাওয়া যাবে। নেটফ্লিক্সে আমাজন প্রাইমের জন্য গ্রাহকরা তিন মাসের সাবস্ক্রিপশন পাবে। আমাজন প্রাইমের এই সাবস্ক্রিপশন আপনি নিতে গেলে 999 টাকা দিতে হতো। এছাড়াও Zee5 এবং Airtel TV প্রিমিয়াম সম্পূর্ণ এক্সেস বিনামূল্যে পাওয়া যাবে।

এয়ারটেলের 1,099 টাকার এই প্ল্যানের বিষয়ে বললে এতে 100Mbps স্পিডে 300GB ডেটা পাওয়া যায়। সাথে ডেটা বেঁচে থাকলে পরবর্তী মাসে তা যোগ হয়ে যাবে। এই ডেটা 6 মাস পর্যন্ত বৈধ। এতে আনলিমিটেড লোকাল ও এসটিডি কল ও করা যাবে।

পড়ুন :  Airtel 4G Hotspot ডিভাইসের সাথে ফ্রি পান 126 জিবি ডাটা

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের ফেসবুক পেজে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here