আবার ও দাম কমলো টাটা স্কাই সেটটপ বক্সের, হয়ে গেলো সবচেয়ে সস্তা DTH

0
481

টেলিকম অথরিটি অফ ইন্ডিয়া ( ট্রাই ) দ্বারা নতুন কেবল ও ডিটিএওচ নিয়ম আসার পর থেকে সমস্ত কোম্পানি মাসিক থেকে বার্ষিক বিভিন্ন প্ল্যান এনেছে। সমস্ত ডিটিএইচ কোম্পানির এখন লক্ষ্য গ্রাহক সংখ্যা বাড়ানো। সেই লক্ষ্যে টাটা স্কাই নতুন প্ল্যান আনা ছাড়াও তাদের SD এবং HD সেটটপ বক্সের দাম কমিয়ে দিলো। গতমাসেও কোম্পানি তাদের সেটটপ বক্সের দাম 500 টাকা কমিয়েছিলো। এবার কোম্পানি নতুন SD এবং HD সেটটপ বক্সের দাম আরো 300 টাকা কমানোর সিদ্ধান্ত নিলো।

নতুন দামে Tata Sky এর ওয়েবসাইট থেকে আপনি সেট টপ বক্স কিনতে পারবেন। দাম কমানোর পর Tata Sky এর SD সেটটপ বক্সের নতুন দাম হয়েছে 1,399 টাকা এবং HD সেট টপ বক্সের দাম হলো 1,499 টাকা।

মূলত Dish TV কে চ্যালেঞ্জে জানাতেই টাটা স্কাই এই সিদ্ধান্ত নিয়েছে বলে জানা গেছে। কারণ Dish TV-র HD সেটটপ বক্সের দাম 1,590 টাকা এবং SD সেটটপ বক্সের দাম 1,490 টাকা। প্রসঙ্গত গ্রাহক টানতে একের পর এক নতুন প্ল্যান এনেছে টাটা স্কাই। মাত্র 49 টাকা থেকে বিভিন্ন আঞ্চলিক প্ল্যান এনেছে কোম্পানি। এই প্যাকগুলি তাদের বাঙালি দর্শকদের পছন্দের চ্যানেল এর চাহিদা মেটাবে বলে মনে করা হচ্ছে। বর্তমানে চারটি প্যাক শুরু করা হচ্ছে এই প্যাক গুলি হলো –

I) Star Bengali value A pack 
II) Star Bengali Value B pack 
III) Star Bengali Premium A Pack 
IV) Star Bengali Premium B pack

টাটা স্কাই যে আঞ্চলিক ভাষায় চারটি নতুন প্যাক আনতে চলেছে এই সমন্ধে প্রথম ধারণা দেয় টেলিকম টক। সবথেকে সুলভ প্যাকটি হলো Star Bengali value A pack । এই প্যাকটির মূল্য হলো কর ছাড়া 49 টাকা এবং কর দিয়ে 57.80 টাকা। এটির মাধ্যমে গ্রাহক পাবেন 14 টি sd চ্যানেল যার মধ্যে থাকবে National Geographic ,Star Gold, Jalsha Movies, Star sports 2 , Star sports 3 এবং আরো অনেক কিছু।

পড়ুন : Tata Sky 6 মাসের বৈধতা সহ লঞ্চ করলো এই প্যাক

সব খবর পড়তে আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

সব খবর পড়তে আমাদের ফেসবুক পেজে যুক্ত হোন – এখানে ক্লিক করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here